AB Bank
ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে তিশা পরিবহন পিক আপের মুখোমুখি সংঘর্ষে পিক আপ চালক সহ হতাহত ৩


চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে তিশা পরিবহন পিক আপের মুখোমুখি সংঘর্ষে পিক আপ চালক সহ হতাহত ৩

চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চট্টগ্রামের চন্দনাইশ দোহাজারী পৌরসভার দোহাজারী কোল্ডস্টোরেজ এলাকায় কক্সবাজার থেকে ছেড়ে আসা কুমিল্লা গামী তিশা পরিবহন একটি বাসের সঙ্গে চট্টগ্রাম থেকে কক্সবাজার মুখি পিক আপ গাড়ীর সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটে এতে ঘটনাস্থলেই পিক আপ চালক মোঃ আক্তার নিহত হয়েছে। গুরুতর ভাবে আহত হয়েছেন ২ জন।

আজ ২৪ অক্টোবর বৃহস্পতিবার দুপুর সাড়ে ৩ টার দিকে তিশা পরিবহনের বাসটি সাঙ্গু কনভেনশন সেন্টার এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে হার্ডওয়্যার সিরামিকের মালামাল নিয়ে পিক আপ গাড়িটিকে সজোরে তিশা পরিবহনের ধাক্কায় পিকআপ গাড়িটি  দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোঃ আক্তার নামে ওই চালক নিহত হয়েছে। এবং পিকআপ গাড়িটির সামনে বসা  মোঃ জামাল ও মিলন মিয়া নামে ২ আরোহী  মারাত্মক ভাবে আহত হয়েছে। নিহত  পিকআপ আক্তারের বাড়ি সদরঘাট থানার কদমতলী এলাকায় বলে জানা যায়। 

দুর্ঘটনার খবর পেয়ে দোহাজারী হাই ওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। আহতদের চিকিৎসার জন্য দোহাজারী হাসপাতালে পাঠিয়েছে।এ ব্যাপারে যোগাযোগ করা হলে দোহাজারী হাই ওয়ে থানার ওসি খান মোহাম্মদ এরফান ঘটনার সত্যতা নিশ্চিত করেন দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করেন।

একুশে সংবাদ/ এস কে

Link copied!