AB Bank
ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ১০ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
অন্তর্বতীকালীন সরকারকে মামুনুল হক

নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করুন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:২৮ পিএম, ২৬ অক্টোবর, ২০২৪
নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করুন

খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হক বলেছেন, অনন্তকাল ক্ষমতায় থাকার স্বপ্ন দেখবেন না। বরং আপনাদের যে দায়িত্ব রাষ্ট্রের গুরুত্বপূর্ণ সংস্কার গুলোর জন্য রোডম্যাপ ঘোষণা করুন। আগামী নির্বাচনের জন্য একটি রোডম্যাপ ঘোষণা করুন।

আজ শনিবার (২৬ অক্টোবর) দুপুরে নোয়াখালীর চৌমুহনী রেলস্টেশনে নোয়াখালী খেলাফত মজলিসের গণসমাবেশে বক্তৃতাকালে অন্তর্বতীকালীন সরকারকে ইঙ্গিত করে তিনি এসব কথা বলেন।

আগস্টের বিপ্লব প্রসঙ্গ টেনে তিনি বলেন, মনে রাখতে হবে আগস্টের বিপ্লব ব্যর্থ হলে বাংলাদেশ ব্যর্থ হয়ে যাবে। আগে দেশ বাঁচান, দেশের স্থিতিশীলতা বজায় রাখুন। আগস্টের বিপ্লব ব্যর্থ হলে কোনো বাংলাদেশি বাংলাদেশে থাকতে পারবে না। তাই সকলে মিলে স্বৈরাচারী মাফিয়া হাসিনার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। হাসিনা ও আওয়ামী লীগের বিচার না হলে অন্তর্র্বতীকালীন সরকারকে জবাবদিহিতা করতে হবে। সকল রাজনৈতিক দলগুলোকে এক হয়ে দেশবিরোধী ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে।

মামুনুল হক বলেন, সব জায়গায় ষড়যন্ত্রের জাল উঠছে। তাই এখনও গোটা বাংলাদেশের মানুষকে ঐক্যবদ্ধ থাকতে হবে। এখনও আমাদের মধ্যে পারস্পরিক বিরোধ ও প্রতিযোগিতার সময় তৈরি হয়নি।

এ সময় আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমির মাওলানা ইউসুফ আশরাফ, খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমির খুরশিদ আলম কাশেম, যুগ্ম মহাসচিব তোফাজ্জল হুসাইন মিয়াজি প্রমুখ।

 

একুশে সংবাদ/আর/ট/এন



 

Link copied!