AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আগামী জাতীয় নির্বাচন গণতান্ত্রিক পন্থায় অনুষ্ঠিত হবে: শাজাহান খান


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, মাদারীপুর
০২:০৬ পিএম, ৯ জুন, ২০২৩
আগামী জাতীয় নির্বাচন গণতান্ত্রিক পন্থায় অনুষ্ঠিত হবে: শাজাহান খান

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান বলেছেন, ‘বিশ্বের বিভিন্ন দেশে সংবিধান অনুযায়ী গণতান্ত্রিক পন্থায় যেভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়, বাংলাদেশেও সেভাবেই নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে। শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনা করবেন আর নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।

 

শুক্রবার (৯ জুন) সকালে মাদারীপুর জেলা শিল্পকলা একাডেমিতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে  তিনি এ মন্তব্য করেন।

 

শাজাহান খান বলেন, নির্বাচনে তত্ত্বাবধায়ক সরকারের কোনো সুযোগ নেই। তারা (বিএনপি) যে আশাই বাঁধুক না কেন সেই আশায় কখনও নিবার্চন হবে না। নির্বাচন যথাসময়ে সংবিধান অনুযায়ীই হবে। সংবিধান অনুসরণ করা ছাড়া কোনো সরকার নিবার্চন করতে পারবে না।

 

তিনি বলেন, বিএনপি ভেবেছিল যুক্তরাষ্ট্রের ভিসানীতি আওয়ামী লীগের ওপর খুব চাপ সৃষ্টি করবে। কিন্তু সেই চাপ যে বিএনপির ওপরও পড়বে তা তারা ভাবেনি। তাদের আশায় এখন গুড়েবালি। তাদের আশা কখনও পূর্ণ হবে না।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মারুফুর রশিদ খান, পুলিশ সুপার মাসুদ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাইফুল ইসলাম, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (আইসিটি) মাহমুদুল হাসান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ প্রমুখ।

 

একুশে সংবাদ/ঢ/এসএপি

Link copied!