AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকা-৬ আসনের ১১ টি ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০১:২৩ পিএম, ১৮ জুলাই, ২০২৩
ঢাকা-৬ আসনের ১১ টি ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের অন্তর্গত গেন্ডারিয়া, ওয়ারী, সূত্রাপুর, বংশাল এবং কোতোয়ালী থানার ৩৪, ৩৭, ৩৮, ৩৯, ৪০, ৪১, ৪২, ৪৩, ৪৪, ৪৫ এবং ৪৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (১৭ জুলাই) বিকাল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত গেন্ডারিয়ার মেয়র সাঈদ খোকন কমিউনিটি সেন্টারে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক কাজী নজিবুল্লাহ হিরু। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি কাজী মোঃ শহীদুল্লাহ লিটন, মজিবুর রহমান স্বপন, দেবাশীষ বিশ্বাস, সুব্রত পুরকায়স্থ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মোল্লা।

 

এই সম্মেলনের সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব মোঃ কামরুল হাসান রিপন, সঞ্চালনায় ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আনিসুজ্জামান রানা ও মেহেদী হাসান স্বপন এবং বক্তব্য রাখেন দায়িত্ব প্রাপ্ত স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, দায়িত্ব প্রাপ্ত মহানগর নেতৃবৃন্দ ও মহানগর এর অন্তর্গত থানার নেতৃবৃন্দরা

 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন গেন্ডারিয়া, ওয়ারী, সূত্রাপুর, বংশাল এবং কোতোয়ালি থানার ৩৪, ৩৭, ৩৮, ৩৯, ৪০, ৪১, ৪২, ৪৩, ৪৪, ৪৫ এবং ৪৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের পদপ্যত্যাশী নেতৃবৃন্দ ও কর্মীরা।

 

একুশে সংবাদ/রাফি/বাবু/প্র/জাহা

Link copied!