AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেখ হাসিনা সব ক্ষেত্রে নারীর ক্ষমতায়নের সুযোগ করে দিয়েছেন: নাছিম


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
১২:০৩ পিএম, ৫ ফেব্রুয়ারি, ২০২৪
শেখ হাসিনা সব ক্ষেত্রে নারীর ক্ষমতায়নের সুযোগ করে দিয়েছেন: নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সব ক্ষেত্রে নারীর ক্ষমতায়নের সুযোগ করে দিয়েছেন। আর সেই ধারা অব্যাহত থাকবে।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সকালে মতিঝিল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

নাছিম বলেন, দেশের বিভিন্ন অর্জনে নারীরা যেভাবে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন, ঠিক সেভাবেই বর্তমান ছাত্রীরা দেশকে এগিয়ে নিতে ভূমিকা রাখবে। সব ক্ষেত্রে নারীর ক্ষমতায়নের সুযোগ করে দিয়েছেন শেখ হাসিনা। সেই ধারা অব্যাহত থাকবে বলে প্রত্যাশা করি। তাই তারা যেনো জঙ্গিবাদে আকৃষ্ট হয়ে দেশের ভাবমূর্তি নষ্ট করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

বাহাউদ্দিন নাছিম আরও বলেন, ‘ঢাকা আট রাজধানীর হাট। এটাকে করতে হবে স্মার্ট। সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছি।’

তিনি বলেন, বিএনপির কোনো আন্দোলন নিয়ে আমাদের মাথাব্যথা নেই। বিদেশিদের কাছে ধরনা দিয়ে দেশের ভাবমূর্তি নষ্ট করে তারা জনসমর্থন হারিয়েছেন। পূর্বের আন্দোলনগুলো তো জনগণ তাদের সাড়া দেয়নি আগামী দিনেও দেবে না। আর যাই হোক মানুষ পুড়িয়ে, রেললাইন উঠিয়ে আন্দোলন হয় না। তারা শান্তিপূর্ণভাবে আন্দোলন করুক আর জনগণ যদি সাড়া দেয় তাহলে ভালো। আমরা আগেও শান্তিপূর্ণভাবে তাদের রাজপথে মোকাবিলা করেছি। আগামী দিনেও করব।


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

 

Link copied!