AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মানুষের কল্যাণের জন্য কাজ করবে জামায়াত : ডা. শফিকুর রহমান


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০১:৫৪ পিএম, ১৭ অক্টোবর, ২০২৪
মানুষের কল্যাণের জন্য কাজ করবে জামায়াত : ডা. শফিকুর রহমান

জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, জামায়াতে ইসলামী এমন একটি দেশ চায়, যেখানে আল্লাহর নিয়ম অনুযায়ী সুবিচার হবে। মানুষের মাঝে কোনো বৈষম্য থাকবে না। বেকার মানুষের হাতে কাজ তুলে দেওয়া হবে। সমাজে ধনী এবং গরিব সম্মানের সঙ্গে বসবাস করবে।

সব ধর্মের মানুষ তাদের ধর্মীয় কাজ নিরাপত্তার সঙ্গে পালন করবে। কাউকে পাহারা দেওয়ার প্রয়োজন হবে না। জামায়াতে ইসলামী সুষ্ঠু সুন্দর একটি রাষ্ট্র গড়তে চায়।  বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকালে মাগুরায় ভায়না মাইক্রোবাসস্ট্যান্ড এলাকায় সংক্ষিপ্ত পথসভায় এসব কথা বলেন তিনি।

শফিকুর রহমান বলেন, দীর্ঘ ১৫ বছর জামায়াতে ইসলামী কোনো রাজনৈতিক সভা-সমাবেশ করতে পারেনি। অন্যায়-অত্যাচারের শিকার হয়েছে। এখন সময় এসেছে, জামায়াতে ইসলামী মানুষের কল্যাণের জন্য কাজ করবে। ৫ আগস্ট ছাত্র আন্দোলনের মাধ্যমে গণঅভ্যুত্থান হয়েছে।

আওয়ামী লীগের সময় জামায়াতের একাধিক নেতাকর্মী হত্যা, খুন, গুমের শিকার হয়েছে। অনেক নেতাকর্মীকে অন্যায়ভাবে জেল ও ফাঁসি দেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকার এবং তার দোসরদের সিন্ডিকেটের কারণে ৩০ টাকা দামের পেঁয়াজ ৩০০ টাকা দামে কিনতে হয়েছে। সরকার সিন্ডিকেট করে শ্বাসরুদ্ধ করে দিয়েছিল।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!