AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আইপিএল থেকে সরে দাঁড়ালেন সাকিব


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৮:১২ পিএম, ৩ এপ্রিল, ২০২৩
আইপিএল থেকে সরে দাঁড়ালেন সাকিব

চলতি মৌসুমের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৬তম আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে মাঠে নামবেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে এরই মধ্যে আইপিএলে যোগ দিয়েছেন মুস্তাফিজুর রহমান।

 

লাল বলের ম্যাচ থাকায় বিসিবি থেকে এনওসি পাইনি সাকিব ও লিটন।  তাই যোগ দেয়া হয়নি আইপিএলে। হয়তো টেস্ট ম্যাচ শেষে মিলতে পারে এনওসি।

 

তবে তার আগেই কঠিন এক সিদ্ধান্ত নিয়ে নিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। চলতি আইপিএল থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছে তিনি। ফ্র্যাঞ্চাইজি দল কলকাতা নাইট রাইডার্সের হয়ে এবারের আসর মাতানোর কথা ছিল সাকিবের। কিন্তু মাঠে নামার আগেই নিজেকে সরিয়ে নিলেন সাকিব। সাকিব ছাড়াও কলকাতার হয়ে মাঠ মাতানোর কথা রয়েছে লিটন দাসের। আর মুস্তাফিজ খেলবেন দিল্লি ক্যাপিটালসের হয়ে।

 

কলকাতা সাকিবকে পুরো মৌসুমের জন্যই চেয়েছিল। কিন্তু সাকিবকে তারা পুরো সময়ের জন্য পাবে না। এখন আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্টের জন্য, এরপর আবার বাংলাদেশের সিরিজ রয়েছে আইপিএল শেষ হওয়ার আগেই। তখন আবার সাকিবকে ফিরে আসতে হবে।

 

তাই কলকাতা সাকিবের সঙ্গে চুক্তি বাতিলের সিদ্ধান্ত নিয়েছে। কলকাতা সাকিবকে এই বিষয়ে জানালে সাকিব বিষয়টি মেনে নিয়েছেন। সাকিব চাইলে অনুরোধ উপেক্ষা করতে পারতেন। কিন্তু কেকেআরের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কের খাতিরে সাকিব সেটা করতে চাননি। কেকেআরের সঙ্গে সুসম্পর্কের কারণেই তিনি তাদের প্রস্তাব মেনে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। ফলে এবারের আইপিএলে দেখা যাবে না সাকিবকে।

 

সাকিবের মত লিটনকেও পুরো আসরে পাচ্ছেনা কলকতা। কিন্তু খেলা না খেলা নিয়ে লিটন ও কলকতার ভাবনা জানা যায়নি।

 

একুশে সংবাদ.কম/স.ট.প্র/জাহাঙ্গীর

Link copied!