AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিরাট কোহলির যমজ ভাই!


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:০৬ পিএম, ১১ অক্টোবর, ২০২৩
বিরাট কোহলির যমজ ভাই!

দেখতে অবিকল বিরাট কোহলির মতো। যেন মেলায় হারিয়ে যাওয়া জমজ ভাই। এক ঝলক দেখে ওই যুবককে ভারতীয় ক্রিকেট তারকা বলে ভুল করছেন অনেকে।

ভারতীয় সংবাদমাধ্যম অনুসারে, অনেকটাই বিরাট কোহলির মতো দেখতে ওই যুবকের নাম কার্তিক শর্মা। তিনি হরিয়ানা রাজ্যের বাসিন্দা, পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। বর্তমানে তার ছবি ভিডিও সোশ্যাল মিডিয়া জুড়ে সাড়া ফেলেছে।

বিরাট কোহলির সঙ্গে কার্তিকের এতটাই সাদৃশ্য যে তিনি বর্তমানে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন। অনেকে তার সঙ্গে সেলফি তুলতে চাইছেন। সোশ্যাল মিডিয়ায় বাড়ছে ফলোয়ার সংখ্যা।

কেবল চেহারার আদল না, কার্তিকের চুলের কাট থেকে দাড়ি–গোঁফ সবই বিরাটের মতো। তিনি সম্প্রতি তার একটি  ভিডিও বানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেখানে ক্যাপশনে লিখেছেন, আমি জানি আপনারা আমাকে দেখে কী ভাবছেন। তবে আমি কিন্তু বিরাট কোহলি নই। আমি হরিয়ানার ছেলে কার্তিক শর্মা। আমি যেখানেই যাই মানুষ আমায় বিরাট ভেবে ভুল করেন এবং অবাক দৃষ্টিতে দেখেন।

আরেকটি ভিডিওতে আবার দেখা যাচ্ছে কার্তিকের আশপাশে অনেক লোকজন। তার সঙ্গে সবাই সেলফি তুলতে চাইছেন। কার্তিক এসব কাণ্ড মোবাইল ফোনে রেকর্ড করতে ব্যস্ত।

কার্তিক শর্মা সম্প্রতি ভারতীয় জার্সি পরে কিছু ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখে মনে হবে যেন বিরাট কোহলিকেই দেখছেন। বিশ্বকাপ ক্রিকেটের এই মৌসুমে সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছেন কার্তিক।

তারকাদের সঙ্গে চেহারার মিলের ঘটনা এটাই প্রথম নয়। এর আগে বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্ক, বলিউড বাদশাহ শাহরুখ খান কিংবা দক্ষিণী তারকা রজনীকান্তের সঙ্গে চেহারার মিল থাকা নিয়ে হইচই পড়েছিল।


একুশে সংবাদ/এসআর

Link copied!