AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১১:২৮ এএম, ৩১ অক্টোবর, ২০২৩
পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

কলকাতার ইডেন গার্ডেন্সে চলমান ওয়ানডে বিশ্বকাপে নিজেদের সপ্তম ম্যাচে আজ মুখোমুখি হবে   বাংলাদেশ বনাম পাকিস্তান। বাংলাদেশ দল নিজেদের প্রথম ম্যাচ জয়ের পর টানা পাঁচ ম্যাচ হারে। পাকিস্তানও তাদের প্রথম দুই ম্যাচ জয়ের পর টানা চার ম্যাচ হারে। কলকাতার ইডেন গার্ডেন্সে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় মাঠে নামবে দুই দল। 

 

বিশ্বকাপের মঞ্চে এই নিয়ে তৃতীয়বার দেখা হচ্ছে দু‍‍`দলের। এর আগে বিশ্বকাপে দু‍‍`বারের দেখায় উভয় দলই একবার করে ম্যাচ জিতেছে। এখন পর্যন্ত ওয়ানডেতে ৩৮ বার মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও পাকিস্তান। এর মধ্যে বাংলাদেশের জয় ৫টিতে এবং পাকিস্তানের জয় ৩৩টিতে। সবশেষ দেখায় এশিয়া কাপে সুপার ফোরের ম্যাচে পাকিস্তানের কাছে ৭ উইকেটে হেরেছিলো বাংলাদেশ।


এই ম্যাচে বাংলাদেশ দলে খুব একটা পরিবর্তনের সম্ভবনা নেই। সর্বোচ্চ একটা জায়গায় পরিবর্তন আসরে পারে। শেখ মাহেদীর জায়গায় খেলতে পারেন নাসুম। তবে সেই সম্ভাবনাও খুবই কম। উইকেট খুব বেশি স্পিন সহয়ক না হলে মাহেদীর খেলার সম্ভাবনাই বেশি।


বাংলাদেশ সম্ভাব্য একাদশ: লিটন দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম।

 

একুশে সংবাদ/স ক 

Link copied!