AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রুদ্ধশ্বাস লড়াইয়ে সিটি-চেলসি জয় পায়নি কেউ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৫৯ পিএম, ১৩ নভেম্বর, ২০২৩
রুদ্ধশ্বাস লড়াইয়ে সিটি-চেলসি জয় পায়নি কেউ

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে গতকাল জমজমাট লড়াই দেখল ফুটবলভক্তরা। কখনো এগিয়ে যায় ম্যানচেষ্টার সিটি। কখনো আবার সমতায় ফেরায় চেলসি। শেষ পর্যন্ত স্ট্যাম্পফোর্ড ব্রিজে দুই দলের লড়াইয়ে আট গোলের থ্রিলারে ম্যাচটি ৪-৪ ব্যবধানে ড্র হয়েছে। জিতেনি কেউই। ৯৪ মিনিট পর্যন্ত এগিয়ে থেকে জয়ের দেখা পায়নি ম্যানসিটি।

ম্যানইউকে রুখে দেওয়া চেলসির জন্য বিশাল পাওয়া। নিশ্চিত হার থেকে রক্ষা পেয়েছে তারা। ম্যানসিটির বিপক্ষে দুইবার পিছিয়ে পড়েও ড্র করেছে লা ব্লুজরা। তারা শেষ গোলটি পেয়েছে ম্যাচের শেষ বাঁশি বাজার আগ মুহুর্তে। পেনাল্টি থেকে গোলটি করেন কোলে পালমার। ম্যাচের বয়স তখন ইনজুরি সময়ের পঞ্চম মিনিট।

ম্যানসিটির কাছে চেলসির হার বর্তমানে অবশ্যম্ভাবী হয়ে দাঁড়িয়েছিল। বর্তমান পয়েন্ট টেবিলে দুই দলের অবস্থানের কারণে ম্যানসিটির সাফল্য নিয়ে কারো কোনো সন্দেহ ছিল না। ২০২১ সালের চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল ম্যাচের পর উভয় দল একাধিকবার মুখোমুখি হয়েছে। ম্যাচের ফল যাই হোক চেলসি কখনোই ম্যানসিটির জালে বল ফেলতে পারেনি। এবার যখন সুযোগ পেয়েছে তখন একে একে চার গোল করেছে তারা।

২০২১ সালের চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের পর এ ম্যাচের আগ পর্যন্ত উভয় দল ছয়বার মুখোমুখি হয়েছে। চারবার লিগে এবং দুইবার অন্য প্রতিযোগিতায়। ছয়বারই চেলসি হেরেছে। কিন্তু এবার হার থেকে বের হওয়ার পণ নিয়েই মাঠে নেমেছিল চেলসি। তারই সুফল তারা ঘরে তুলেছে।

একুশে সংবাদ/এস কে 

Link copied!