AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন করে শামিকে কটাক্ষ করলেন হাসিন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:২৮ পিএম, ২৪ নভেম্বর, ২০২৩
নতুন করে শামিকে কটাক্ষ করলেন হাসিন

বিশ্বকাপের ফাইনালে ভারতের হারের পর থেকেই একের পর এক পোস্ট করে চলেছেন মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। সম্প্রতি আবার একটি পোস্ট করেছেন হাসিন। সেটিও তিনি শামিকে খোঁচা মেরেই করেছেন বলে মনে করছেন অনেকে। বলিউডের একটি গানকে ব্যবহার করে পোস্টটি করেছেন হাসিন। কিন্তু সেই গানের কথা দেখে মনে হয়েছে এটি হয়তো বিশ্বকাপের সেরা বোলারের উদ্দেশেই।

ইনস্টাগ্রামে সম্প্রতি একটি রিল পোস্ট করেছেন হাসিন। সেখানে লতা মঙ্গেশকরের ‘ম্যায় তেরি দুশমন’ গানটি ব্যবহার করেছেন। এটি ‘নাগিন’ সিনেমার গান, যেখানে অভিনয় করেছিলেন শ্রীদেবী এবং ঋষি কাপুর। গানের কথার মধ্যেই রয়েছে, ‘সারা পৃথিবী তোমার তামাশা দেখবে। আমিও দেখব।” মনে করা হচ্ছে, এই গানের মধ্যেই শামিকে খোঁচা দিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই হাসিনের রিলটি দেখে ফেলেছেন তিন লাখেরও বেশি মানুষ।

কিছু দিন আগে ইনস্টাগ্রামে হাসিন একটি ভিডিও পোস্ট করেছিলেন। সেখানে তার ছবি দেখা গেলেও মুখে কিছু বলেননি। বরং ভিডিওর সঙ্গে জুড়ে দিয়েছিলেন শাহরুখ খানের একটি সিনেমার কিছু সংলাপ। সেখানে শাহরুখ বলছেন, “জীবনে যতই দুঃখ আসুক, যতই সুখ আসুক, যতই উত্থান আসুক, যতই পতন আসুক, শেষ পর্যন্ত ভাল লোকেরাই জেতে।”

হাসিন জাহানের সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলা চলছে শামির। এই নিয়ে দিন দুয়েক আগে একটি সাক্ষাৎকারে শামি বলেন, “কেউ যদি সত্যি কথা না বলে, তা হলে সে পালাবে। চোখে চোখ রেখে কথা বলতে পারবে না। আমি জানি সত্যিটা এক দিন ঠিক সামনে আসবে। যখন যেখানে যেতে বলা হয়েছে আমি গিয়েছি। ৪-৬ দিন একটু মানসিক সমস্যা হয়েছিল। কিন্তু পরিবার আমার পাশে ছিল। তখন নিজেকে বোঝালাম যে, আমার নতুন করে শুরু করা উচিত। আমি তো আর কাউকে খুন করিনি যে পালিয়ে যাব। আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে, সেটাও সত্যি নয়। তা হলে আমি কেন থেমে থাকব।”
একুশে সংবাদ/এস কে

Link copied!