AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রেফারিকে ঘুষি মারায় খেলা বন্ধ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৫৮ পিএম, ১২ ডিসেম্বর, ২০২৩
রেফারিকে ঘুষি মারায় খেলা বন্ধ

রেফারিকে ঘুষি মেরে মাটিতে ফেলে দেয়ায় তুরস্কের সব ফুটবল লিগ স্থগিত করা হয়েছে। সোমবার (১১ ডিসেম্বর) ক্লাবের একজন সভাপতি রেফারিকে ঘুষি মারেন। খবর বিবিসি।

খেলার ৯০ মিনিটের সময় রেফারিকে ঘুষি মারার ঘটনা ঘটে। আঙ্কারাগুচার প্রেসিডেন্ট ফারুক কোচা রেফারিকে ঘুষি মারেন। ইরাম্যান স্টেডিয়ামে হোম ম্যাচে রিজেসপোর পাল্টা গোল দেয়ার পর দুই দলই ১-১ গোলে সমতায় ফেরার পর রেফারি খেলা শেষ করার সিদ্ধান্ত নিতে যাবেন, এমন সময় আঙ্কারাগুচার প্রেসিডেন্ট মাঠে প্রবেশ করে রেফারিকে ঘুষি এবং লাথি মারতে থাকেন।

এ ঘটনার পরই তুরস্কের ফুটবল ফেডারেশন (টিএফএফ) সব লিগ অনির্দিষ্টকালের জন্য বাতিল করেছে। টিএফএফ এর চেয়ারম্যান মেহমেদ বুয়োকেক্সি এ ঘোষণা দেন। তিনি বলেন, এ ঘটনা তুরস্কের ফুটবলের জন্য লজ্জার।

আঙ্কারাগুচার প্রেসিডেন্ট ফারুক কোচার মারধরের পর রেফারিকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়েছে।  হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, তিনি আপাতত শঙ্কা মুক্ত। তবে তার বাম চোখ থেকে অনেক রক্তক্ষরণ হয়েছে এবং সামান্য আঘাতপ্রাপ্ত হয়েছেন।

হামলার শিকার ৩৭ বছর বয়সী মিলার তুরস্কের শীর্ষ রেফারিদের মধ্যে অন্যতম। তিনি ফিফার আন্তর্জাতিক ম্যাচগুলোতে রেফারির দায়িত্ব পালন করেন। এ ছাড়া উয়েফার অভিজাত রেফারির তালিকায় তার নাম রয়েছে। 
 

একুশে সংবাদ/এস কে

Link copied!