AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হামিদ স্পোর্টস একাডেমির আয়োজনে শুরু হচ্ছে মিস্টার কেরানীগঞ্জ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:৪৮ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
হামিদ স্পোর্টস একাডেমির আয়োজনে শুরু হচ্ছে মিস্টার কেরানীগঞ্জ

ঢাকার একটি পরিচিত জনপদ কেরানীগঞ্জ। শহরটি শিক্ষা, সংস্কৃতি, ব্যবসা-বাণিজ্য, পর্যটন, খেলাধুলাসহ বিভিন্ন অঙ্গনে অনুকরণীয় এক নাম। এখানকার হামিদ স্পোর্টস একাডেমি খেলাধুলা এবং সংস্কৃতিতে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে। শিশু, কিশোর ও যুবাদের শারীরিক এবং মানসিক বিকাশে হামিদ স্পোর্টস একাডেমির তাদের জন্মলগ্ন থেকে কাজ করে চলেছে। এই একাডেমির উদ্যোগে এবার আরো একটি ব্যতিক্রমী স্পোর্টস কার্যক্রম হাতে নেয়া হয়েছে। কেরানীগঞ্জের যুবাদের শরীরচর্চার সমৃদ্ধ ইতিহাসকে মাথায় রেখে প্রথমবারের মতো হামিদ স্পোর্টস একাডেমির উদ্যোগে অনুষ্ঠিত হবে ‘মিস্টার কেরানীগঞ্জ প্রতিযোগিতা-২০২৪।’ আগামী ১০ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে দিনব্যাপী এই প্রতিযোগিতা।

যেখানে কেরানীগঞ্জের ৪০ জন প্রতিষ্ঠিত বডিবিল্ডারদের সঙ্গে সারাদেশ থেকে আরো ৮০ জন প্রতিযোগীসহ মোট ১২০ এতে অংশ নিবেন। ৬টি ক্যাটাগরি যেমন, বডিবিল্ডিং আন্ত: কেরানীগঞ্জ, ম্যান ফিজিক আন্তঃ কেরানীগঞ্জ, উন্মুক্ত বডিবিল্ডিং ৬৫ কেজি, উন্মুক্ত বডিবিল্ডিং ৭৫ কেজি, উন্মুক্ত বডিবিল্ডিং ৭৫ প্লাস কেজি এবং উন্মুক্ত ম্যানস ফিজিক অংশ নেবেন বডিবিল্ডাররা। তবে স্থানীয় প্রতিযোগীদের উৎসাহিত করতে আরো একটি বাড়তি ক্যাটাগরিও রেখেছেন আয়োজকরা। এটিই আসলে প্রতিযোগিতার মূল আকর্ষণ। ‘মিস্টার কেরানীগঞ্জ।’ যেখানে জিতলে ১ লাখ টাকা অর্থপুরস্কারের পাশাপাশি ক্রেস্টও জিতে নেয়ার ‍সুযোগ রাখা হয়েছে।

মোট সাড়ে ৮ লাখ টাকার প্রাইজমানি থাকছে হামিদ স্পোর্টস একাডেমির উদ্যোগে আয়োজিত ব্যতিক্রমী বডিবিল্ডিং এই প্রতিযোগিতায়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করবেন সরকারের বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। আজ বুধবার (৭ ফেব্রুয়ারি) বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) ডাচ বাংলা ব্যাংক অডিটোরিয়ামে এসব তথ্য গণমাধ্যমকে অবহিত করেন হামিদ স্পোর্টস একাডেমির পরিচালক সারওয়ার হোসেন। সংবাদ সম্মেলনে মিস্টার কেরানীগঞ্জ প্রতিযোগিতার প্রধান সমন্বয়ক স্বর্ণপদকজয়ী সাবেক বডিবিল্ডার  রুসলান হোসেন, পরিচালক জাকির আহমেদ, নাসরিন পপি, একাডেমির পরিচালক (ক্রীড়া) তারিকুজ্জামান নান্নুসহ অন্যরা উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় পৃষ্ঠপোষক হিসেবে থাকছে শাহ সিমেন্ট, টিকে গ্রুপ, বসুন্ধরা গ্রুপ, মেঘনা গ্রুপ এবং এসকিউ গ্রুপ।প্রতিযোগিতা শেষে রাত ৮টায় অনুষ্ঠিত হবে জনপ্রিয় ব্যান্ড দল আর্টসেলের কনসার্ট।

একুশে সংবাদ/এস কে

Link copied!