AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাতীয় দলের নতুন জার্সি উন্মোচন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১০:২৫ পিএম, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
জাতীয় দলের নতুন জার্সি উন্মোচন

দীর্ঘ সময় পর আবারও বাংলাদেশ ক্রিকেটের স্পন্সর হয়েছে মোবাইল নেটওয়ার্ক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান রবি। জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে উন্মোচন করা হলো রবি লোগো যুক্ত নতুন  যাত্রী।

জাতীয় তিন ফরম্যাটের নতুন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ও মেহেদী হাসান মিরাজদের উপস্থিতিতে বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) জমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে নতুন জার্সির উন্মোচন করা হয়।

২০২৪ সালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের আন্তর্জাতিক সূচি শুরু হবে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি- এই তিন ফরম্যাটের সিরিজ দিয়ে। তার আগেই জার্সি উন্মোচন করা হলো।

চলতি বছরের ফেব্রুয়ারি থেকে থেকে ২০২৭ সালের জুলাই পর্যন্ত সাড়ে তিন বছরের জন্য বিসিবি’র সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে রবি। পুরুষ ও নারী জাতীয় ক্রিকেট দলের পাশাপাশি অনূর্ধ্ব-১৯, বাংলাদেশ-এ নারী ও পুরুষ দলের স্পন্সর থাকবে প্রতিষ্ঠানটি।

আজ জার্সি উন্মোচন অনুষ্ঠানে নাজমুল হোসেন শান্ত, অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের পাশাপাশি নারী দলের সহ-অধিনায়ক নাহিদা আক্তার ও গতি মানবী মারুফা আক্তার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়া অনূর্ধ্ব-১৯ পুরুষ দলের অধিনায়ক মাহফুজুর রহমান রাব্বি ও সহ-অধিনায়ক আহরার আমিন এবং নারী অনূর্ধ্ব-১৯ দলের রাবেয়া খান ও সুমাইয়া আক্তার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৫ থেকে ২০১৮ সাল পর্যন্ত রবি বিসিবি’র স্পন্সর হিসেবে যুক্ত ছিল। এই সময়ের মধ্যে জাতীয় ক্রিকেট দল পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা এবং ভারতের বিরুদ্ধে ব্যাক-টু-ব্যাক ওয়ানডে সিরিজ জয়ের স্মরণীয় সাফল্য অর্জন করে। ২০১৬ সালে দলটি এশিয়া কাপে রানার্সআপ হয় এবং ২০১৭ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশ প্রথমবারের মতো আইসিসির একটি বড় ইভেন্টের সেমিফাইনালে জায়গা করে নেয়।


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

 

Link copied!