AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ক্লাব কাপ হকির ফাইনাল সামনে রেখে যা বললেন দুদলের কোচ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১১:১২ এএম, ২ মার্চ, ২০২৪
ক্লাব কাপ হকির ফাইনাল সামনে রেখে যা বললেন দুদলের কোচ

হেদায়েতুল ইসলাম রাজিব
কোচ : আবাহনী লিমিটেড
ফাইনালটা ফাইনালের মতোই হবে প্রত্যাশা করছি। দু’দলের জন্যই এটি বিগ ম্যাচ। ফাইনালে যারা ভালো খেলবে, চাপকে জয় করতে পারবে তারাই চ্যাম্পিয়ন হবে।
আবাহনী চ্যাম্পিয়ন হওয়ার জন্যই দল গড়ে।আমাদের দল চ্যাম্পিয়নশিপের জন্যই মাঠে নামবে।ক্লাব কাপের গত আসরে আমরা হেরেছি বলে এই ম্যাচটাকে প্রতিশোধের মনে করছি এমন নয়। আমরা আমাদের খেলায় ফোকাস করছি। মেরিনার্স সব সময়ই ভালো দল। তাদের বিরুদ্ধে কিভাবে নিজেদের সেরাটা দেয়া যায় সেদিকেই আমাদের লক্ষ্য।আমার দল এখনো সেরাটা খেলতে পারেনি। বিদেশিদের সঙ্গে দেশি প্লেয়ারদের তালমেল এখনো জমে উঠেনি। দেখা যাক কাল ফাইনালে কী হয়।

মামুন উর রশিদ
কোচ : মেরিনার্স ইয়াং
দুই দলই সেরা। দুই দলই চাইবে ট্রফি জিততে। যারা মাঠে কোচের পরিকল্পনা ঠিকঠাক বাস্তবায়ন করতে পারবে দিনশেষে তারাই চ্যাম্পিয়ন হবে।মেরিনার্স সব সময়ই পরিচ্ছন্ন খেলা খেলে থাকে। ক্লাব কাপের শুরু থেকেই সেটা সবাই দেখছেন। ফাইনালেও আমরা পরিচ্ছন্ন ম্যাচই দর্শকদের উপহার দিতে নামব। গতবারের ক্লাব কাপের ফাইনালেও আমি মেরিনার্সের ডাগআউটে ছিলাম। সেবার চ্যাম্পিয়ন হয়েছি ভালো খেলেছি বলে। এবারো ভালো খেললে চ্যাম্পিয়ন হবো। ফাইনাল সামনে রেখে কোনো চাপ অনুভব করছি না। তবে ফাইনালে গতবারের প্রতিপক্ষ আবাহনীকে পেলেও এবার আবাহনী দল বেশ শক্তিশালী। এটা আমি বার বারই বলেছি। আবাহনীতে জাতীয় দলে খেলা প্লেয়ারের সংখ্যা অনেক। তারপরও আমি আমার দলকে খাটো করব না। এবারের ক্লাব কাপের শুরু থেকে ছেলেরা পরিশ্রম করে যাচ্ছে। ফাইনালেও সেটা অব্যাহত থাকবে বলে আমি বিশ্বাস করি।

সবুজ, মিলন, কৌশিক ভালো খেলছে। কিন্তু আমি আলাদাভাবে কাউকে স্টার মনে করি না। আমার দলে সবাই স্টার। সবার জন্যই আমার সমান পরিকল্পনা থাকে।
একুশে সংবাদ/এস কে

Link copied!