AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আকিব জাভেদকে কোচ হিসেবে নিয়োগ দিলো শ্রীলংকা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:২১ পিএম, ১৬ মার্চ, ২০২৪
আকিব জাভেদকে কোচ হিসেবে নিয়োগ দিলো শ্রীলংকা

পাকিস্তানের সাবেক পেসার আকিব জাভেদকে পেস বোলিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড (এসএলসি)। আগামী টি-২০ বিশ্বকাপ পর্যন্ত লঙ্কানদের সঙ্গে কাজ করবেন তিনি।

শনিবার এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছে এসএলসি। সেখানে বলা হয়েছে, ‘আকিব জাভেদকে দলের নতুন ‘ফাস্ট বোলিং কোচ’ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

এ নিয়ে এসএলসির প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা বলেন, ‘আমরা আকিব জাভেদকে আন্তরিকভাবে স্বাগত জানাচ্ছি। আমাদের বিশ্বাস, খেলোয়াড়ি ও কোচিং ক্ষেত্রে আন্তর্জাতিক ক্রিকেটে তার বিশাল অভিজ্ঞতা এবং আসন্ন টি-২০ বিশ্বকাপের আগে আমাদের বোলারদের ভালো অবস্থায় ফেরাতে সাহায্য করবে।’

সর্বশেষ তিনি পাকিস্তান সুপার লিগের দল লাহোর কালার্ন্দাসের ক্রিকেট পরিচালক ও প্রধান কোচের দায়িত্ব পালন করছেন। তার অধীনে এবার ভালো করতে পারেনি দলটি। গ্রুপপর্বের ১০ ম্যাচ খেলে মাত্র ১টিতে জেতা লাহোর পয়েন্ট তালিকার তলানিতে থেকে টুর্নামেন্ট শেষ করেছে।

উল্লেখ্য, আন্তর্জাতিক ক্রিকেটে আকিব জাভেদের ক্যারিয়ার বেশ বর্ণাঢ্য। পাকিস্তানের জার্সিতে ১৬৩টি ওয়ানডে ও ২২টি টেস্ট ম্যাচ খেলেছেন তিনি। বল হাতে নিয়েছেন ২৩৬ উইকেট। এছাড়া পাকিস্তানের ১৯৯২ বিশ্বকাপজয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তিনি।

একুশে সংবাদ/এস কে

Link copied!