AB Bank
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মে মাসে মেলবোর্নে নিউক্যাসলের মুখোমুখি টটেনহ্যাম


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:২৮ পিএম, ১৯ মার্চ, ২০২৪
মে মাসে মেলবোর্নে নিউক্যাসলের মুখোমুখি টটেনহ্যাম

আগামী ২২ মে মেলবোর্নে প্রাক-মৌসুম প্রীতি ম্যাচে মুখোমুখি হবে প্রিমিয়ার লিগের দুই দল টটেনহ্যাম হটস্পার ও নিউক্যাসল ইউনাইটেড। অস্ট্রেলিয়ান এ-লিগ সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।১৯ মে রোববার প্রিমিয়ার লিগের শেষ রাউন্ডের খেলা শেষ হবার পরপরই প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হবে। এবারের মৌসুমের শেষ দিনে টটেনহ্যাম শেফিল্ড ইউনাইটেড ও নিউ ক্যাসল ব্রেন্টফোর্ডের বিপক্ষে লড়বে।

এক লাখ ধারণক্ষমতা সম্পন্ন মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে নিউক্যাসলের মোকাবেলা করবে টটেনহ্যাম।

এই ম্যাচটি ছাড়াও ২৪ মে এ-লিগের অল স্টার্স দলের বিপক্ষে আরো একটি প্রীতি ম্যাচ খেলবে নিউক্যাসল। ম্যাচটি মেলবোর্নের ডকল্যান্ডস স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এই একই ভেন্যুতে ঐদিন রাতেই অল স্টার এ-লিগের একটি দলের বিপক্ষে লড়াইয়ে নামবে আর্সেনালের নারী দল।

নিউক্যাসলের প্রধান কোচ এডি হাউ এক বিবৃতিতে বলেছেন, ‘সারা বিশ্বজুড়ে এত অসাধারণ সব ভক্তদের পেয়ে আমরা সত্যিই নিজেদের সৌভাগ্যবান মনে করছি। বেশ কিছু অস্ট্রেলিয়ান সমর্থক এর মাধ্যমে মাঠে বসে আমাদের খেলা উপভোগের সুযোগ পাচ্ছেন, যাদের সাধারণত আমাদের খেলা সামনাসামনি দেখার সুযোগ হয়না।’

ম্যাচটিতে কারা খেলার সুযোগ পাবেন তা সময়মত উভয় দলই জানিয়ে দিবে। তবে ইঙ্গিত পাওয়া গেছে আগামী ১৪ জুন থেকে জার্মানীতে শুরু হওয়া ইউরোপীয়ান চ্যাম্পিয়নশীপের প্রস্তুতির বিষয়টি মাথায় রেখে উভয় দলই সম্ভাব্য সেই সব খেলোয়াড়দেরই প্রস্তুতি ম্যাচের দলে রাখবেন যাদের ইউরোতে খেলার সুযোগ রয়েছে।

নিউক্যাসলের বিপক্ষে প্রীতি এই ম্যাচের মাধ্যমে স্পার্স বস আনগে পোস্তেকোগ্লুর আবারো অস্ট্রেলিয়ায় ফেরার সুযোগ হচ্ছে। ৫৮ বছর বয়সী পোস্তেকোগ্লুর জন্ম মেলবোর্নে। এখানেই শৈশবের বেশ কিছু সময় কাটিয়েছেন। এরপর ছোটবেলায় পরিবারের সাথে তিনি গ্রীসে স্থায়ী হন।

এর আগে গত জুলাইয়ে পার্থে ওয়েস্ট হ্যামের বিপক্ষে প্রাক-মৌসুম প্রীতি ম্যাচ খেলেছিল টটেনহ্যাম। এই ম্যাচ দিয়েই পোস্তেকোগ্লুর স্পার্স কোচ হিসেবে যাত্রা শুরু হয়েছিল। ম্যাচটিতে টটেনহ্যাম ৩-২ গোলে পরাজিত হয়।

একুশে সংবাদ/এস কে


 

Link copied!