AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রোববার শুরু হচ্ছে সিনিয়র সার্ভিসেস কাবাডি লিগ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:৩৭ পিএম, ৬ জুলাই, ২০২৪
রোববার শুরু হচ্ছে সিনিয়র সার্ভিসেস কাবাডি লিগ

৯ দলের অংশগ্রহণে আগামীকাল রোববার (৭ জুলাই) থেকে শুরু হচ্ছে "স্বপ্নভূমি সিনিয়র সার্ভিসেস কাবাডি লিগ ২০২৪।" লিগে অংশ নেয়া দলগুলো হচ্ছে - বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী,  বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ বিমান বাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), বাংলাদেশ আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এবং বাংলাদেশ জেল।

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং স্বপ্নভূমি প্রপার্টিজের উদ্যোগে এবারের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। পল্টনস্থ কাবাডি স্টেডিয়ামে লিগ চলবে আগামী ১৬ জুলাই পর্যন্ত।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আগামীকাল লিগের শুভ উদ্বোধন ঘোষণা করবেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী।

পুলিশের অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট) এবং বাংলাদেশ কাবাডি ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)  কমিশনার এবং বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সফল সাধারণ সম্পাদক হাবিবুর রহমান।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে স্বপ্নভূমি প্রপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম মিলন হাসান, কাবাডি ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ ছাড়াও অন্যান্যরা উপস্থিত থাকবেন।

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!