AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোয়ালিফায়ারে যেদিন মুখোমুখি হবেন শরিফুল-তাসকিন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:২২ পিএম, ১৭ জুলাই, ২০২৪
কোয়ালিফায়ারে যেদিন মুখোমুখি হবেন শরিফুল-তাসকিন

লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) লিগ পর্বের খেলা শেষ হয়েছে। পাঁচ দলের এই টুর্নামেন্টে এখন শিরোপার লড়াইয়ে আছে চার দল। যারা নামবে প্লে অফের লড়াইয়ে। এখন পর্যন্ত একমাত্র দল হিসেবে টুর্নামেন্টের বিদায় ঘণ্টা বেজেছে ডাম্বুলা সিক্সার্সের। 

প্লে অফের প্রথম কোয়ালিফায়ারে ১৮ জুলাই বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় মুখোমুখি হবে শীর্ষ দুই দল গল মারভেলস এবং জাফনা কিংস। এই ম্যাচের জয়ী দল সরাসরি ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করবে। আর পরাজিত দল সুযোগ পাবে আরেকটি।

প্রথম এলিমিনেটরে বাংলাদেশ সময় রাত ৮টায় মাঠে গড়াবে প্রথম এলিমিনেটর। লিগ পর্বে তৃতীয় এবং চতুর্থ হওয়া দুই দল খেলবে এই ম্যাচে। এখানে মুখোমুখি হবে তাসকিন আহমেদের দল কলম্বো স্ট্রাইকার্স এবং শরিফুল ইসলামের দল ক্যান্ডি ফ্যালকনস।

এলিমিনেটরে হারা দল বিদায় নেবে টুর্নামেন্ট থেকে। তবে জয়ী দল সরাসরি ফাইনালে যাবে না। প্রথম কোয়ালিফায়ারে হেরে যাওয়া দল এবং এলিমিনেটরের জয়ী দল মুখোমুখি হবে দ্বিতীয় কোয়ালিফায়ারে।

আগামী ২০ জুলাই বাংলাদেশ সময় রাত ৮টায় মাঠে গড়াবে দ্বিতীয় কোয়ালিফায়ার। এই ম্যাচের জয়ী দল চলে যাবে ফাইনালে, হেরে যাওয়া দল বিদায় নেবে টুর্নামেন্ট থেকে।

২১ জুলাইয়ের ফাইনাল ম্যাচে লড়বে দুই কোয়ালিফায়ারে জয়ী দুই দল। বাংলাদেশ সময় রাত ৮টায় মাঠে গড়াবে ফাইনাল ম্যাচ।

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!