AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিজের ভবিষ্যৎ নিয়ে যা বললেন গার্দিওলা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:০০ পিএম, ২৭ জুলাই, ২০২৪
নিজের ভবিষ্যৎ নিয়ে যা বললেন গার্দিওলা

ম্যানচেস্টার সিটি ছাড়ার ইঙ্গিত দিয়েছিলেন পেপ গার্দিওলা। তবে এবার তিনি ইঙ্গিত দিয়েছেন চুক্তির মেয়াদ বাড়ানোর। ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিলে সবকিছু ক্লাব কর্তৃপক্ষকে জানিয়ে নিবেন বলে জানিয়েছেন এই স্প্যানিশ মাস্টারমাইন্ড।

২০১৬ সাল থেকে ম্যানচেস্টার সিটির কোচের দায়িত্ব পালন করে আসছেন গার্দিওলা। এর আগে বার্সেলোনার ডাগআউট চার বছর, বায়ার্ন মিউনিখের ডাগআউট তিন বছর সামলেছেন।

ম্যানচেস্টার সিটিতে এখনও এক বছর মেয়াদ আছে গার্দিওলার। তবে নতুন মৌসুম শুরুর আগে সিটিতে তার ভবিষ্যৎ নিয়ে কথা বলেছেন তিনি।  

গার্দিওলা বলেন, ‘আট বছর এখানে দায়িত্বে থেকেছি, আরো আট বছর নিশ্চিতভাবেই থাকব না। সেদিক থেকে বললে, দায়িত্ব চালিয়ে যাওয়ার চেয়ে ছেড়ে দেওয়ার কাছেই আছি বেশি। কিন্তু আমি এখনই বলছি না চলেই যাচ্ছি। যখন চলে যাব, সরাসরিই বলে দেব তা।’

ম্যানচেস্টার সিটি অধ্যায়ে আট মৌসুমে ছয়টি লিগ শিরোপা জয়ের পাশাপাশি ক্লাবকে এনে দিয়েছেন প্রথম চ্যাম্পিয়ন্স লিগ, প্রথম উয়েফা সুপার কাপ ও প্রথম ক্লাব বিশ্বকাপের শিরোপা। ট্রফি জিতেছেন আরো অনেকগুলো।

ভবিষ্যতে কোনো জাতীয় দলের দায়িত্ব নিতে চান কিনা এই প্রশ্নের উত্তরও দেন তিনি। তার কথায়, ‘এটা নিয়ে (জাতীয় দলের দায়িত্ব) নিয়ে এখনও ভাবিনি, কারণ (ম্যান সিটি) ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত এখনও নেইনি। যখন ঠিক করব যে, এখানে সময় শেষ, তখন এটা নিয়ে ভাবব।’

একুশে সংবাদ/ এস কে

Link copied!