AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ক্রিকেটারের মৃত্যুতে আত্মহত্যার গন্ধ, তদন্তে পুলিশ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:২০ পিএম, ২৭ জুলাই, ২০২৪
ক্রিকেটারের মৃত্যুতে আত্মহত্যার গন্ধ, তদন্তে পুলিশ

শুক্রবার সকালে গুইন্ডির কাঠিপাড়া ফ্লাইওভার থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন ২৩ বছর বয়সি ক্রিকেটার। পুলিশ সূত্র থেকে জানা গিয়েছে ২০ ফুট উচ্চতা থেকে ২৩ বছর বয়সি ওই ক্রিকেটার সুইসাইড করার জন্য ঝাঁপিয়ে পড়েন।

তবে তার কাছ থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। কিন্তু পুলিশ জানিয়েছে যে তার কিছু বন্ধুর সঙ্গে কথা বলে বেশ কিছু তথ্য পাওয়া গিয়েছে। জানা গিয়েছে যে এই ক্রিকেটার তামিলনাড়ু প্রিমিয়ার লিগে (টিএনপিএল) শহর ভিত্তিক স্কোয়াডের জন্য নির্বাচিত না হওয়ার কারণে তার জীবন শেষ করেছেন।

পুলিশ জানিয়েছেন মৃতের নাম এস স্যামুয়েল রাজ। জানা গিয়েছে এস স্যামুয়েল রাজ হলেন ভিরুগামবাক্কামের বাসিন্দা। পুলিশ সূত্রে জানা গিয়েছে টিএনপিএল খেলতে না পেয়ে মন খারাপ ছিল এস স্যামুয়েল রাজের।

পুলিশ জানিয়েছে, এমবিএ করেছিলেন স্যামুয়েল রাজ। জানা গিয়েছে একটি অনুশীলন সেশন শেষ করে সে বাট রোডের দিকে তার টু-হুইলারে করে যাচ্ছিলেন। কাঠিপাড়া ফ্লাইওভারের মাঝখানে তার সেই টু হুইলার থেমে যায় এবং তিনি লাফিয়ে পড়েন। প্রত্যক্ষদর্শীরা পুলিশকে এমনটাই জানিয়েছেন। তাকে দেখতে পেয়ে স্থানিয়রা পুলিশকে জানায় এবং একটি অ্যাম্বুলেন্স ডাকে।

এরপরে তাকে দ্রুত ক্রোমপেট সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। লাশ পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে। বিএনএসএস আইনের ১৯৪ ধারায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তদন্তের সময়, তার কয়েকজন বন্ধু পুলিশকে বলেছিল যে তিনি টিএনপিএলে খেলার জন্য নির্বাচিত না হওয়ায় বেশ বিরক্ত ছিলেন। একজন অফিসার বলেছেন, ‘এস স্যামুয়েল রাজ তার বন্ধু বা পরিবারকে শেষ মুহূর্তের কোনও বার্তা পাঠাননি। পরে পুলিশ এস স্যামুয়েল রাজের মৃত দেহটি তার বাবা শিবের কাছে হস্তান্তর করেছিল।’

পথচারীরা একজন ব্যক্তিকে ফ্লাইওভার থেকে লাফ দিতে দেখেছিলেন, পুলিশকে খবর দেন এবং একটি অ্যাম্বুলেন্স ডাকেন। এরপর স্যামুয়েল রাজকে দ্রুত ক্রোমপেট সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাকে বলে মৃত ঘোষণা করা হয়। মৃতদেহ পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে। এই ঘটনার কারণে, প্রায় ৪৫ মিনিট ধরে ফ্লাইওভার বরাবর যান চলাচল বন্ধ ছিল। পুলিশ জানিয়েছে স্যামুয়েল রাজের কাছ থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। সে তার বন্ধু বা পরিবারের কাছে শেষ মুহূর্তের কোনও বার্তা পাঠায়নি। সেন্ট থমাস মাউন্ট পুলিশ একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!