AB Bank
ঢাকা সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পিসিবির প্রস্তাব ফিরিয়ে দিলেন ওয়াসিম


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৮:৩৩ পিএম, ৩ আগস্ট, ২০২৪
পিসিবির প্রস্তাব ফিরিয়ে দিলেন ওয়াসিম

কিছুতেই দুঃসময় পিছু ছাড়ছে না পাকিস্তান ক্রিকেটের। একের পর এক সমস্যায় জর্জরিত দেশটির ক্রিকেট। টালমাটাল এই সময়ে ক্ষমতার বিকেন্দ্রীকরণের কথা ভাবছিলেন পিসিবির চেয়ারম্যান মহসিন নাকভি। প্রশাসনিক দায়িত্ব নিজের হাতে রেখে ক্রিকেট সংশ্লিষ্ট বিষয়গুলো সাবেক কিংবদন্তি ওয়াসিম আকরামকে দেওয়ার প্রস্তাব করেছিলেন তিনি।

পিসিবির প্রস্তাবিত দায়িত্ব গ্রহণ করলে ওয়াসিম আকরামের পদবি হতো পিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও)। নাকভির উপদেষ্টা হিসেবে কাজ করতেন তিনি। তবে গুরুত্বপূর্ণ এই পদ গ্রহণের প্রস্তাব পেয়ে সেটি নাকচ করে দিয়েছেন ওয়াসিম।

প্রস্তাব নাকচ করার পেছনে ব্যক্তিগত কারণ দেখিয়েছেন ওয়াসিম। তিনি জানিয়েছেন, স্থায়ীভাবে পাকিস্তানের করাচিতে বাস করেন তিনি। পারিবারিক কারণে তাকে প্রায় সময় অস্ট্রেলিয়া যেতে হয়। তার পক্ষে লাহোরে (পাকিস্তানের ক্রিকেট একাডেমি এখানে) নিয়মিত থাকা সম্ভব নয়।

দায়িত্ব না নিলেও পাকিস্তানকে সবসময় সাহায্য করার আশ্বাস দিয়েছেন ওয়াসিম। যদি প্রয়োজন হয়, তাহলে কোনো আর্থিক বিনিময় ছাড়াই তিনি পিসিবিতে কাজ করবেন।

ওয়াসিমের এসব কথা শুনে বিকল্প কাউকে খুঁজছে পিসিবি। আরেক সাবেক ক্রিকেটার ওয়াকার ইউনুসের সঙ্গে কথা বলেছে সংস্থাটি। ওয়াকার ইউনুসও অস্ট্রেলিয়াতে থাকেন। তবে তিনি লাহোরে ফেরত আসার ইচ্ছে প্রকাশ করেছেন।

গত সোমবার বেশকিছু বিষয় নিয়ে নকভির সঙ্গে কথা বলেছেন ওয়াকার। এখনো চূড়ান্ত নিয়োগের ব্যাপারে সিদ্ধান্ত জানানো হয়নি কোনো পক্ষ থেকেই।

একুশে সংবাদ/ এস কে  

 

Link copied!