AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আরজি কর-কাণ্ডে পথে নামলেন সৌরভ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১০:৪২ পিএম, ২১ আগস্ট, ২০২৪
আরজি কর-কাণ্ডে পথে নামলেন সৌরভ

আরজি কর-কাণ্ডের প্রতিবাদে বিচার চেয়ে পথে নামলেন নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়। বিচারের দাবিতে পা মেলালেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের কন্যা সানা গঙ্গোপাধ্যায়ও। বুধবার দীক্ষামঞ্জুরীর পদযাত্রায় না থাকলেও মিছিল পরে সকলের সঙ্গে মোমবাতি জ্বালিয়ে প্রতিবাদে শামিল হন সৌরভও।

নাচের স্কুল দীক্ষামঞ্জুরী থেকে ছাত্রীদের নিয়ে বেহালা ব্লাইন্ড স্কুল পর্যন্ত পদযাত্রা করেন ডোনা। আবার সেখান থেকে বিচারের দাবি জানাতে জানাতে তাঁরা ফিরে আসেন নাচের স্কুলে। প্রবল বৃষ্টির মধ্যেই হল পদযাত্রা। বৃষ্টিতে ভিজে পা মেলালেন সানাও। পদযাত্রা থেকে আরজি কর-কাণ্ডের দ্রুত বিচার এবং দোষীদের শাস্তির দাবিও তুললেন তাঁরা।

ডোনা বলেন, ‘‘আমাদের প্রতিবাদ ধর্ষণের বিরুদ্ধে। আমাদের নিরাপদ সমাজ গড়ে তুলতে হবে।’’ সানা বলেন, ‘‘আমাদের আন্দোলন চালিয়ে যেতে হবে বিচারের দাবিতে। দোষীদের এমন শাস্তি দিতে হবে যাতে, আর কেউ এ রকম করার কথা ভাবতেও না পারে।’’

এ দিনের প্রতিবাদ মিছিলে ডোনা, সানা-সহ সকলে কালো পোশাক পরেছিলেন। প্রবল বৃষ্টিও পদযাত্রার গতি রোধ করতে পারেনি। মনে করা হয়েছিল, স্ত্রী-কন্যার সঙ্গে প্রতিবাদ মিছিলে পা মেলাতে পারেন সৌরভ। তিনি পদযাত্রায় না থাকলেও পরে মোমবাতি জ্বালিয়ে প্রতিবাদে শামিল হন।

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!