AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাফ চ্যাম্পিয়নদের যুব ও ক্রীড়া উপদেষ্টার অভিনন্দন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:৪৯ পিএম, ২৮ আগস্ট, ২০২৪
সাফ চ্যাম্পিয়নদের যুব ও ক্রীড়া উপদেষ্টার অভিনন্দন

সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপে শিরোপা জিতেছে বাংলাদেশ দল। এ সাফল্যে বাংলাদেশ দলের খেলোয়াড়সহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা জনাব আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

বয়সভিত্তিক এই টুর্নামেন্টে অনূর্ধ্ব-২০ ক্যাটাগরিতে এই প্রথম শিরোপা হাতে তুলেছে বাংলাদেশ। নেপালের ললিতপুরের আনফা কমপ্লেক্সে বুধবার ৪-১ গোলে জিতেছে লাল-সবুজের দল।

বাংলাদেশের এমন সাফল্যে সন্তোষ প্রকাশ করেছেন জনাব আসিফ মাহমুদ। তিনি বলেন,‘ক্রীড়াঙ্গণে সফলতা দেশকে এগিয়ে নেওয়ার অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। দুর্নীতির থাবা থেকে মুক্ত হলে যে কোন ক্ষেত্রেই সাফল্য আসবে আরো বড় পরিসরে। সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপে শিরোপা জয় দেশের ফুটবলের জন্য ইতিবাচক।’ ভবিষ্যতে ক্রীড়াঙ্গণের সকল পর্যায়ে এ জয়ের ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সাফের বয়সভিত্তিক আসরে বাংলাদেশের সাফল্যের পাল্লাটা বেশ ভারি। তবে ছেলেদের অনূর্ধ্ব-২০ পর্যায়ে কিছুতেই পাওয়া যাচ্ছিল না ট্রফির ছোঁয়া। টানা তিনবার ফাইনালে গিয়ে ট্রফি উঁচিয়ে না ধরার বেদনা ছিল সঙ্গী। এবার সেই ইতিহাসের পুনরাবৃত্তি হয়নি। বুধবার আনফা কমপ্লেক্সে নেপালকে ৪-১ গোলে প্রথমবার চ্যাম্পিয়ন হওয়ার স্বাদ পায় বাংলাদেশ।
 

একুশে সংবাদ/ এস কে

Link copied!