AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইতালি দলে ফিরলেন টোনালি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৯:৩৯ পিএম, ৩১ আগস্ট, ২০২৪
ইতালি দলে ফিরলেন টোনালি

ফ্রান্স ও ইসরায়েলের বিপক্ষে আসন্ন নেশন্স লিগের ম্যাচকে সামনে রেখে ইতালিয়ান দলে আবারা ডাক পেয়েছেন সান্দ্রো টোনালি। ম্যাচ পাতানোর দায়ে নিষিদ্ধ থাকার কারনে ইউরোতে খেলতে পারেননি টোনালি।

গত বছর অক্টোবরে একটি ফুটবল ম্যাচকে ঘিড়ে বেটিংয়ের দায়ে ১০ মাস নিষিদ্ধ হয়েছিলেন নিউক্যাসেলের মিডফিল্ডার টোনলি। যে কারনে জার্মানীর মাটিতে অনুষ্ঠিতব্য ইউরোপীয়ান চ্যাম্পিয়নশীপে আজ্জুরিদের দলে তার জায়গা হয়নি। ইউরোর শেষ ষোলতে সুইজারল্যান্ডের কাছে পরাজিত হয়ে বিদায় নিতে হয়েছে ইতালিকে। 

২৪ বছর বয়সী টোনালি লিগ কাচে নটিংহ্যাম ফরেস্টের বিরুদ্ধে নিউক্যাসল দলে ফেরার দুই দিনের মাথায় জাতীয় দলেও ডাক পেলেন।লুসিয়ানো স্পালেত্তি টোনালিকে দলে পেয়ে কিছুটা হলেও স্বস্তির নি:শ^াস ফেলেছেন। সাইনাস সমস্যার কারনে ইন্টার মিলানের তারকা নিকোলো বারেলা খেলতে পারছেন না। সমস্যা এতটাই প্রকট যে বারেলাকে অস্ত্রোপচারের টেবিলে বসতে হচ্ছে।

বৃহস্পতিবার জুভেন্টাস থেকে লিভাপুলে নাম লেখানো ফেডেরিকো চিয়েসার এবারের দলে জায়গা হয়নি। লিস্টার ডিফেন্ডার সালেব ওকোলি ও আটালন্টা মিডফিল্ডার মার্কো ব্রেসিয়ানিনি প্রথমবারের মত জাতীয় দলে ডাক পেয়েছেন। নেশন্স লিগে এ২ লিগে আগামী শুক্রবার প্যারিসে ফ্রান্স ও ৯ সেপ্টেম্বর বুদাপেস্টে ইসরায়েলের মোকাবেলা করবে ইতালি।

স্কোয়াড :

গোলরক্ষক : গিয়ানলুইজি ডোনারুমা, এ্যালেক্স মেরেত, গুগলিয়েলমো ভিকারিও

ডিফেন্ডার : আলেহান্দ্রো বাস্তোনি, রাউল বেলানোভা, আলেহান্দ্রো বুয়োগিরোনো, রিকার্ডো কালাফিওরি, আন্দ্রে কাম্বিয়াসো, গিওভান্নি ডি লোরেঞ্জো, ফেডেরিকো ডিমারকো, ফেডেরিকো গাত্তি, সালেব ওকোলি, ডেসটিনি উদোগি

মিডফিল্ডার : মার্কো ব্রেসিয়ানি, নিকোলো ফাগিওলি, ডেভিস ফ্রাত্তেসি, লোরেঞ্জো পেলেগ্রিনি, স্যামুয়েল রিকি, সান্দ্রো টোনালি

ফরোয়ার্ড : মোয়েস কিন, গিয়াকোমো রাসপাডোরি, মাতেও রেটেগুই, মাত্তিয়া জাকাগনি।

একুশে সংবাদ/ এস কে

Link copied!