AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শান্ত-মিরাজদের অভিনন্দন জানালেন তামিম


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১২:১০ পিএম, ৪ সেপ্টেম্বর, ২০২৪
শান্ত-মিরাজদের অভিনন্দন জানালেন তামিম

পাকিস্তানকে তাদেরই মাটিতে হোয়াইটওয়াশ করে ২-০ ব্যবধানে টেস্ট সিরিজ জিতে নেয় বাংলাদেশ।রাওয়ালপিন্ডিতে ঐতিহাসিক জয়ের পর আনন্দে ভাসছে গোটা দেশ। গণমাধ্যমে টাইগারদের বন্দনায় প্রচারিত ও প্রকাশিত হচ্ছে নানারকম সংবাদ। ক্রিকেটাররা সামাজিক যোগাযোগমাধ্যমে পাচ্ছেন শুভেচ্ছাবার্তা। সতীর্থদের অভিনন্দন জানিয়ে বার্তা দিয়েছেন তামিম ইকবাল।

পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত দুই ম্যাচ টেস্ট সিরিজের দুটোতেই দাপুটে ও গৌরবময় জয় পেয়েছে বাংলাদেশ। ম্যাচে কখনোই মনে হয়নি পিছিয়ে পড়েছে টাইগাররা। টেস্ট স্ট্যাটাস অর্জনের ২৪ বছর পর পাকিস্তানের মাটিতে তাদের বিপক্ষেই প্রথম টেস্ট ম্যাচ জয় এবং প্রথম টেস্ট সিরিজ জয়ের স্বাদ পেয়েছে টিম টাইগার্স। এদিকে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করায় বাংলাদেশকে অভিনন্দন জানিয়েছেন সাবেক অধিনায়ক তামিম ইকবাল।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় নিজের অফিসিয়াল ফেসবুক পেজে দলকে অভিনন্দন জানিয়ে তামিম লিখেন, এক কথায় অসাধারণ। ২৬ রানে ছয় উইকেট হারানো থেকে ২-০ তে সিরিজ জয়। দলকে অনেক অভিনন্দন। এই জয় অনেকদিন মনে রাখা হবে।

এর আগে টেস্ট সিরিজজয়ী বাংলাদেশ অধিনায়ক নাজমুল হাসান শান্তকে ফোন করে অভিনন্দন জানান অন্তর্বর্তী সরকারের প্রধান উদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। তাকে ফোন করার বিষয়টি ক্রিকেট অপারেশন্স ম্যানেজার শাহরিয়ার নাফীস সামাজিক যোগাযোগমাধ্যমে নিশ্চিত করেন।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে নাফীস লিখেন, প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের অফিস থেকে মাত্র ফোন পেলাম। শান্তকে ফরওয়ার্ড করে দিয়েছি। বাংলাদেশ দলকে অনেক অনেক অভিনন্দন।

ওই পোস্টের সঙ্গে একটি ছবি সংযুক্ত করেন নাফিস। যেখানে ফোন কানে রেখে কথা বলতে দেখা যাচ্ছে শান্তকে।

এর আগে ঐতিহাসিক অর্জন উপলক্ষে জাতীয় ক্রিকেট দল এবং সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা জানান যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ফেসবুকে এক ভিডিও বার্তায় তিনি বলেন, জুলাই বিপ্লবের মাধ্যমে দেশে যে গণঅভ্যুত্থান হয়েছে তারই সুফল পাওয়া যাচ্ছে ক্রীড়াঙ্গনের প্রতিটি ক্ষেত্রে। পাকিস্তানকে টেস্টে প্রথমবার হোয়াইটওয়াশ করা কিংবা সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ শিরোপা জিতা, সবকিছুই নতুন বাংলাদেশের প্রতিফলন।

জাতীয় দলের এমন ক্রীড়া নৈপুণ্যে উপদেষ্টা আরো বলেন, দুর্নীতি এবং রাজনৈতিক বলয় থেকে ক্রীড়াঙ্গনকে মুক্ত রাখলে দেশের ক্রীড়া ক্ষেত্রে আরো সাফল্য আসবে। সরকার সেজন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!