AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইউনাইটেডের দাপুটে জয়


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৩৭ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
ইউনাইটেডের দাপুটে জয়

সমালোচনার তিরে বিদ্ধ হচ্ছিলেন এরিক টেন হাগ। অবশেষে ম্যানচেস্টার ইউনাইটেডকে জয়ের পথে ফেরালেন তিনি। লিগে টানা দুই ম্যাচ হারের পর সাউদাম্পটনের বিপক্ষে ঘুরে দাঁড়িয়েছে তার শিষ্যরা। সেন্ট ম্যারি’স স্টেডিয়ামে শনিবার (১৪ সেপ্টেম্বর) ৩-০ ব্যবধানে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাথিস ডি লিখট শুরু করে দেয়ার পর গোল পান মার্কাস রাশফোর্ড ও আলেসান্দ্রো গারনাচো।

দিন কয়েক আগেই ক্রিস্টিয়ানো রোনালদোর সমালোচনার শিকার হওয়া টেন হ্যাগ সাউদাম্পটনের বিপক্ষে দুই পরিবর্তন নিয়ে একাদশ সাজান। গুরুত্বপূর্ণ-ক্যাসেমিরো’র পরিবর্তে ক্রিস্টিয়ান এরিকসেন ও গারনাচোর পরিবর্তে আমাদ দিয়ালোকে সুযোগ দেন তিনি।

ইউনাইটেড খেলছিলও ভালোই। কিন্তু ৩০ মিনিটে ধাক্কা খায় সফরকারী দল। দিয়াগো ডালোট বক্সের ভেতর টাইলার দিবলিংকে ফেলে দিলে পেনাল্টি পায় সাউদাম্পটন। রেফারি সঙ্গে সঙ্গে পেনাল্টির বাঁশি বাজান।

ক্যামেরন আর্চারের পেনাল্টি ফিরিয়ে দিয়ে নায়করূপে আবির্ভূত হন আন্দ্রে উনানা। এর ৩ মিনিট পরই লিড নেয় ম্যানচেস্টার ইউনাইটেড। এরিকসেন কর্নার কিক নিয়েছিলেন, সেই বল ব্রুনো ফার্নান্দেজ দূরের পোস্ট দিয়ে এগিয়ে দেন। হেডে জালের দেখা পান লিখট।

বায়ার্ন মিউনিখ থেকে গত জুলাইয়ে দলবদল করা লিখটের এটা ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে প্রথম গোল। ব্যবধান ২-০ করে বিরতিতে যায় রেড ডেভিলরা। আমাদ দিয়ালোর সহযোগিতায় এ গোল করেন ইংল্যান্ডের ইউরোর স্কোয়াডে জায়গা না পাওয়া রাশফোর্ড।

রাশফোর্ডের বদলি হিসেবে ৭৩ মিনিটে খেলতে নামেন গারনাচো। ৮ মিনিট পর তাকে মারাত্মকভাবে ফাউল করেন জ্যাক স্টেফেন্স। সরাসরি লাল কার্ড দিয়ে স্টেফেন্সকে মাঠছাড়া করেন রেফারি।

বদলি নামা গারনাচো ম্যাচের শেষ গোলটি করেন। যোগ করা সময়ের ৬ মিনিটে ডালোটের অ্যাসিস্ট থেকে জালের দেখা পান তিনি। ইউনাইডেটের জার্সিতে ৯১ ম্যাচে এটা তার ১৭তম গোল।


একুশে সংবাদ/ এস কে

 

 

 

 

 

 

 

Link copied!