AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যুক্তরাষ্ট্রে আগুন ঝরালেন সাইফউদ্দিন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৫০ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
যুক্তরাষ্ট্রে আগুন ঝরালেন সাইফউদ্দিন

আমেরিকার মাইনর লিগে মোহাম্মদ সাইফউদ্দিনের প্রথম ম্যাচ। ম্যাচের শেষ বলে প্রতিপক্ষের জয়ের জন্য দরকার ৫ রান। বল হাতে বাংলাদেশের এই বোলিং অলরাউন্ডার। ব্যাটার জুনায়েদ সিদ্দিকির সব চেষ্টা ব্যর্থ সাইফের ইয়োর্কারের সামনে। প্রথম ম্যাচেই বাজিমাত টাইগার অলরাউন্ডারের। আটলান্টা ফায়ারকে ম্যাচ জিতিয়ে ম্যাচসেরাও হলেন সাইফউদ্দিন।

গতকাল রোববার (১৫ সেপ্টেম্বর) মাইনর লিগ ক্রিকেটে (সাউথ) আটলান্টা লাইটিনিংকে ৪ রানে হারিয়েছে আটলান্টা ফায়ার। দারুণ বোলিংয়ে আটলান্টা ফায়ারের জয়ের নায়ক হয়েছেন বাংলাদেশের অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।

এদিন আগে ব্যাট করে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৭ রান করে ফায়ার। জবাবে ৮ উইকেট হারিয়ে ১৩৩ রান করতে পারে লাইটিনিং। ৩ ওভারে মাত্র ১৩ রান দিয়ে ৪ উইকেট শিকার করে ম্যাচসেরা হয়েছেন সাইফ। আগে ব্যাট করতে নামা ফায়ারের পক্ষে সর্বোচ্চ ৩৪ রান করেন স্টিভেন টেইলর। ২৪ বলে ৪ চার ও ২ ছয়ে এই রান করেন তিনি। এছাড়া ৩৩ বলে ৩২ রান করেন আকাশ দেব। আট নম্বরে নেমে ৫ বলে ৬ রান করেই রানআউট হন সাইফ।লাইটিনিংয়ের পক্ষে সানি প্যাটেল, সোয়েব তাই এবং জুনায়েদ সিদ্দিকি ২টি করে উইকেট শিকার করেন। ১তি উইকেট শিকার করেন ফানি সিমাদ্রি।

জবাবে ব্যাট করতে নেমে ভালোই জবাব দিচ্ছিল লাইটিনিং। আরান চেনচু ৪৫ বলে ৩ ছয়ের মারে ৩৮ এবং প্রাসাদ মূর্তি ২৪ বলে ৩ চার ও ২ ছয়ে ৩৪ রান করেন। সাইফউদ্দিন এদিন শিকার শুরু করেন দলীয় চতুর্থ ওভারে বল করতে এসে। ব্যক্তিগত দ্বিতীয় ওভারে ফেরান সাগর প্যাটেলকে। তার বলে সাগর ঠিকঠাক ব্যাট চালাতে পারেননি। ব্যাটে লেগে বল মাটিতে পরার আগেই তা তালুবন্দি করেন সাউফউদ্দিন নিজেই। দৌড়ে গিয়ে ডাইভ দিয়ে আউট করেন আটলান্টা লাইটনিং এর ওপেনারকে। এর আগে ব্যক্তিগত প্রথম ওভারে ৪ চার দিয়ে উইকেটশূন্য ছিলেন এই বাংলাদেশি অলরাউন্ডার।

সাইফ এর পর বল করতে আসেন একদম শেষ ওভারে। সে সময় জয়ের জন্য লাইটিনিংয়ের দরকার ১০ রান। প্রথম বলেই তিনি সাবেক ভারতীয় ব্যাটার উন্মুক্ত চাঁদকে আউট করেন। সাইফের ফুলটসে ক্যাচ তুলে দিয়েছিলেন চাঁদ। ১৮ রান করে সাজঘরে ফিরে যান তিনি। 

দ্বিতীয় বলটি ইয়োর্কার করেন তিনি। ব্যাটারও কোনোমতে সিঙেল নেন। তৃতীয় বলে ফের উইকেট পান সাইফ। তার স্লোয়ার বাউন্সে ক্যাচ তুলে দেন অলরাউন্ডার সানি প্যাটেল। ৪ বলে ৯ রান করেন তিনি। এরপর শেষ বলে জুনায়েদ সিদ্দিকিকেও বোল্ড করেন তিনি। শেষ ওভারেই মূল্যবান ৩টি উইকেট শিকার করেন সাইফ।

একুশে সংবাদ/ এস কে

 


 

 

 

 

 

Link copied!