AB Bank
ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার পুষ্পা-২ ছবিতে ওয়ার্নার!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৫৫ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২৪
এবার পুষ্পা-২ ছবিতে ওয়ার্নার!

ভারতীয় সিনেমার পাড় ভক্ত না হলেও মোটামুটি ভালোই অনুসরণ করেন ডেভিড ওয়ার্নার। বিশেষত করোনার অবসর সময়ে তেলেগু সিনেমার বিভিন্ন জনপ্রিয় ক্লিপে নিজের মতো অভিনয় করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতেন তিনি। ভক্তরা যা নিয়ে খুঁনসুটি করতেন।

Warner surprises as Pushpa Raj in Pushpa బన్నీ పుష్పాకి ఇంటర్నేషనల్  పబ్లిసిటీ

এর আগে আল্লু অর্জুন, রাশমিকা মান্ধানা ও ফাহাদ ফাসিল অভিনীত পুষ্পা সিরিজের প্রথম সিনেমার বেশ কয়েকটি মুহূর্তের পুনর্নির্মাণ করে সাড়া ফেলেছিলেন ওয়ার্নার। এই সিনেমার বিখ্যাত একটি ডায়লগ হলো- ঝুকেগা নেহি শালা। আইপিএল ম্যাচ চলাকালেও বহুবার এই অংশের নকল করেছেন ওয়ার্নার।

David Warner just cannot get enough of Allu Arjun‍‍`s blockbuster Pushpa. New  viral video is proof - India Today

অর্জুনের সঙ্গে একবার শ্রীবল্লি গানে নাচেন ওয়ার্নার। এরপর পুষ্পা সম্পর্কিত একটি বিজ্ঞাপনেও অভিনয় করেন অস্ট্রেলিয়ার এই ক্রিকেটার। এবার পুষ্পা সিরিজের দ্বিতীয় সিনেমায় তার অভিনয় করার গুঞ্জন।

এ বছরের ৬ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ‘পুষ্পা: ২ দ্য রুল’। এ সিনেমার পরিচালকের দায়িত্বে রয়েছেন সুকুমার। আগের বারের মতো এবারও এতে দেখা যাবে আল্লু অর্জুন, মান্ধানা, ফাহাদ ফাসিলদের। আর এতে ক্যামিও দেয়ার গুঞ্জন ওয়ার্নারের। খবর টাইমস অব ইন্ডিয়ার।

Warner becomes Allu Arjun from Pushpa through deep fake, fans want him in  sequel - Hindustan Times

বেশ কিছুদিন ধরে ডেভিড ওয়ার্নারের হেলিকপ্টার থেকে নামার একটি ছবি বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে ঘুরে বেড়াচ্ছে। এটা থেকেই শুরু হয়েছে গুঞ্জন। বলা হচ্ছে এটা আল্লু অর্জুনের পুষ্পা ২ সিনেমার একটি ক্যামিওর শুটিং। যদিও এটি সত্য কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।


একুশে সংবাদ/ এস কে

Link copied!