AB Bank
ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টের জন্য ভারতের দল ঘোষণা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৫৪ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২৪
বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টের জন্য ভারতের দল ঘোষণা

চেন্নাইয়ে রোহিত শর্মাদের জয়ের পরই সমাজমাধ্যমে ভারত-বাংলাদেশ দ্বিতীয় টেস্টের দল ঘোষণা করল ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। কানপুর টেস্টেও জায়গা হল না বাংলার ক্রিকেটার মহম্মদ শামির। আগামী ২৭ সেপ্টেম্বর থেকে কানপুরে শুরু হবে সিরিজের দ্বিতীয় টেস্ট। তার পর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ়ে মুখোমুখি হবে ভারত এবং বাংলাদেশ।

প্রথম টেস্টের দলে পরিবর্তন করল না বিসিসিআই। চেন্নাই টেস্টের দলে যে ১৬ জন ছিলেন, তাদেরকেই রেখে দেওয়া হয়েছে। নাজমুল হোসেন শান্তর দলের বিরুদ্ধে প্রথম টেস্টে অধিনায়ক রোহিত শর্মা এবং বিরাট কোহলি ছাড়া সকলেই ভাল পারফর্ম করেছেন। স্বভাবতই দলে পরিবর্তনের কথা ভাবেননি অজিত আগরকরেরা। কোচ গৌতম গম্ভীরও দলে কোনও পরিবর্তন চাননি। ভারতীয় শিবিরে চোট-আঘাত সমস্যাও নেই। তাই চেন্নাইয়ের ১৬জনকে নিয়েই কানপুরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় দলের ম্যানেজমেন্ট।

দ্বিতীয় টেস্টের ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, যশস্বী জয়সওয়াল, শুভমন গিল, লোকেশ রাহুল, ঋষভ পন্থ, সরফরাজ খান, ধ্রুব জুরেল, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, যশপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ, আকাশ দীপ এবং যশ দয়াল। 


একুশে সংবাদ/ এস কে

Link copied!