AB Bank
ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রোনালদোকে ছুঁলেন হালান্ড


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:০৫ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
রোনালদোকে ছুঁলেন হালান্ড

ইতিহাদ স্টেডিয়ামে রোববার ইংলিশ প্রিমিয়ার লিগের হাইভল্টেজ ম্যাচের নবম মিনিটে বাঁ-পায়ের নিশানাভেদে রেকর্ড গড়েন আর্লিং হালান্ড। কোনো একটি ইউরোপীয় ক্লাবের হয়ে দ্রুততম ১০০ গোল করে কিংবদন্তি ক্রিস্টিয়ানো রোনালদোর রেকর্ড ছুঁয়েছেন এই নরওয়েজিয়ান।

২০১১ সালে রিয়াল মাদ্রিদের জার্সিতে ১০৫তম ম্যাচ খেলতে নেমে গোলের সেঞ্চুরি পেয়েছিলেন রোনালদো। ম্যানসিটিতে তার সমান ম্যাচ খেলে সেই কীর্তি গড়লেন হালান্ড।  

আর্সেনালকে ২২ মিনিটের মাথায় সমতায় ফেরান রিকার্ডো ক্যালাফিওরি। যোগ করা সময়ের প্রথম মিনিটে গ্যাব্রিয়েল ম্যাগালহায়েস হেডে বল জালে জড়ালে গানাররা এগিয়ে যায়। বিরতির আগ মুহূর্তে যোগ করা সময়ের অষ্টম মিনিটে লিয়েন্দ্রো ট্রসার্ড দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়লে অতিথিরা দশজনের দলে পরিণত হয়।

দ্বিতীয়ার্ধে একের পর এক চেষ্টা চালিয়েও গোলের দেখা পাচ্ছিল না সিটি। নির্ধারিত সময় পেরিয়ে গেলেও আসেনি সেই কাঙ্ক্ষিত মুহূর্ত। নাটক তখনো বাকি ছিল। ৯৮তম মিনিটে বাঁ-পায়ের শটে জন স্টোনস বল জালে পাঠালে নিশ্চিত পরাজয়ের হাত থেকে রক্ষা পায় গার্দিওলার শিষ্যরা। 

পাঁচ খেলায় ১৩ পয়েন্ট নিয়ে লিভারপুলকে টপকে আবারো শীর্ষস্থানে ম্যানসিটি। এক পয়েন্ট কম নিয়ে দুইয়ে লিভারপুল, গোল পার্থক্যে পিছিয়ে থাকায় তিন নম্বরে অ্যাস্টন ভিলা। ১১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আর্সেনাল।

একুশে সংবাদ/ এস কে

Link copied!