AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোচসহ তিনজন পেলেন লাল কার্ড


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৮:১৫ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
কোচসহ তিনজন পেলেন লাল কার্ড

ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) একই ম্যাচে লাল কার্ড দেখলেন দুই দলের কোচসহ মোট তিনজন। রোববার (২২ সেপ্টেম্বর) রাতে ব্রাইটন ও নটিংহ্যাম ফরেস্টের ম্যাচে এমন ঘটনা ঘটে।এদিন সবার আগে কার্ড দেখেন নটিংহ্যামের অ্যাটাকিং মিডফিল্ডার মরগান গিবস হোয়াইট। এরপর দুই দলের কোচকেও দেখানো হয় লালকার্ড। ম্যাচের ফলাফলে অবশ্য জেতেনি কেউই। হয়েছে ২-২ ড্র।

ব্রাইটনের ঘরের মাঠ আমেরিকান এক্সপ্রেস স্টেডিয়ামে চলছিল ম্যাচটি। ৮৩ মিনিটে খেলার ফলাফল তখন ২-২ সমতা। এমন সময় ব্রাইটনের হোয়াও পেদ্রোকে বাজেভাবে ট্যাকল করেন নটিংহ্যামের গিবস হোয়াইট।

তখন তাকে দ্বিতীয় হলুদ কার্ড দেখান রেফারি রভ জোনস। এতে ১০ জনের দলে পরিণত হয় নটিংহ্যাম। গিবস হোয়াইটকে লাল কার্ড দেখানোর সিদ্ধান্ত মেনে নিতে পারেননি নটিংহ্যাম কোচ নুনো এসপিরিতো।

এমনকি গিবস হোয়াইট নিজেও রেফারির সঙ্গে তর্কে জড়ান। এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন ব্রাইটনের কোচ ফাবিয়ান হার্জেলারও। পরে দুই কোচকেও লালকার্ড দেখান রেফারি।

বিতর্কিত এই ম্যাচটি শেষ হয় ২-২ সমতায়। চলতি মৌসুমে ৫ ম্যাচ খেলে এখন পর্যন্ত অপরাজিত ব্রাইটন ও নটিংহ্যাম। উভয় দলের পয়েন্ট ৯। তবে ব্রাইটন আছে টেবিলের ৭ নম্বরে, আর নটিংহ্যাম ৮ নম্বরে। 

একুশে সংবাদ/ এস কে

Link copied!