AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্বকাপের বিডে সৌদি আরবকে নেইমারের সমর্থন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:২৩ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
বিশ্বকাপের বিডে সৌদি আরবকে নেইমারের সমর্থন

২০৩৪ বিশ্বকাপের স্বাগতিক হিসেবে সৌদি আরবের বিডে পূর্ণ সমর্থণ জানিয়েছেন আল হিলালের ফরোয়ার্ড নেইমার। এ সময় তিনি বলেন সৌদি আরবে বিশ্বকাপ আয়োজিত হলে সেটা সবার জন্যই বেশ আকর্ষণীয় হবে।যদিও এখনো পর্যন্ত সৌদি আরবের সাথে বিশ্বকাপ আয়োজনের বিডে কেউ অংশ নেয়নি। যে কারনে এ বছরের শেষে ফিফার গর্ভনিং বডিতে ২১১ সদস্যের ভোটে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সৌদি আরবের নাম ঘোষনা এখন সময়ের ব্যপার হয়ে দাঁড়িয়েছে।

আল হিলালের শেয়ার করা এক ভিডিও বার্তায় নেইমার বলেছেন, ‘সৌদি আরবে বিশ্বকাপ আয়োজনের খবরে আমি খুব খুশী হয়েছি। আমি মনে করি এটি ফুটবল প্রিয় সকলের জন্যই বেশ আকর্ষণীয় হবে। এর মাধ্যমে বিশ্বের অনেক দেশই সৌদি আরবে সংষ্কৃতি সম্পর্কে আরো বেশী জানার সুযোগ পাবে। এ দেশের প্রত্যেকের জন্যই এটি একটি অনন্য অভিজ্ঞতা। এই সুযোগটা তাদের প্রাপ্য ছিল।’

২০২৩ সালের আগস্টে পিএসজি থেকে সৌদি পেশাদার লিগের জায়ান্ট আল হিলালে যোগ দিয়েছেন নেইমার। ৪৮ দল নিয়ে ২০৩৪ সালের নভেম্বর-ডিসেম্বরে বিশ্বকাপ আয়োজনের কথা রয়েছে। ব্রাজিলের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা ৩২ বছর বয়সী নেইমার ইতোমধ্যেই তিনটি বিশ্বকাপ খেলে ফেলেছেন। এসিএল ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ হয়ে ওঠার শেষ পর্যায়ে রয়েছেন নেইমার। এই ইনজুরির কারনে ২০২৩ সালের অক্টোবর থেকে তিনি মাঠের বাইরে রয়েছেন।

একুশে সংবাদ/ এস কে
 

Link copied!