AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাকিব খান নিজেই জানালেন বিপিএলে তার দলের নাম


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১১:৪৮ এএম, ৩ অক্টোবর, ২০২৪
শাকিব খান নিজেই জানালেন বিপিএলে তার দলের নাম

বিশ্বব্যাপী জনপ্রিয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) শাহরুখ খান, প্রীতি জিনতা, জুহি চাওলা, শিল্পা শেঠির মতো তারকা বিভিন্ন দলের মালিকানায় ছিলেন। আসন্ন ১১তম বিপিএলে (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) বাংলা সিনেমার নায়ক শাকিব খান ঢাকার টিম কিনেছেন। জনপ্রিয় এ নায়কের কসমেটিকস ও হোম কেয়ার কোম্পানি রিমার্ক-হারল্যানের ক্রিকেট টিম হচ্ছে ‘ঢাকা ক্যাপিটালস’।

শাকিব খান বলেন, ‘আসন্ন বিপিএলে আমাদের টিমের নাম সাজেস্ট করতে দেশ বিদেশের আমার ভালোবাসার মানুষ এবং ক্রিকেটপ্রেমীরা অনেক রেসপন্স দিয়েছেন। যা দেখে সত্যি উচ্ছ্বসিত হয়েছি। তাই সবার মতামতকে প্রাধান্য দিয়ে আমাদের টিমের নাম চূড়ান্ত করা হয়েছে ঢাকা ক্যাপিটালস। আমি আশা করি আপনাদের সকলের সর্বোচ্চ সমর্থন ও ভালোবাসায় ঢাকা ক্যাপিটালস অর্জন করবে কাঙ্খিত সাফল্য।’ 

আগেই জানা গিয়েছিল, বিপিএলের আসন্ন আসরে ঢাকা ফ্র্যাঞ্চাইজির মালিকানায় থাকবেন ঢালিউডের কিং খান খ্যাত শাকিব খানের কোম্পানি রিমার্ক-হারল্যান। ঢাকার দলের নামের ভার সমর্থকদের হাতে ছেড়ে দিয়েছিলেন ঢাকার মালিকপক্ষ।

ফেসবুকের জনমতের ভিত্তিতে অবশেষে চূড়ান্ত হয়েছে নাম। আগামী ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগে ঢাকা ক্যাপিটালস নাম নিয়ে আসছে এই ফ্র্যাঞ্চাইজিটি।


একুশে সংবাদ/ এস কে

 

 

Link copied!