AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যুক্তরাষ্ট্রে অধিনায়কত্ব করবেন সাকিব


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:২৬ পিএম, ৫ অক্টোবর, ২০২৪
যুক্তরাষ্ট্রে অধিনায়কত্ব করবেন সাকিব

যুক্তরাষ্ট্রের ন্যাশনাল ক্রিকেট লিগের (এনসিএল) দল লস অ্যাঞ্জেলস ওয়েভসের নেতৃত্ব পেয়েছেন সাকিব আল হাসান। টাইগার এই অলরাউন্ডারের নেতৃত্বে খেলবেন টিম ডেভিড, টাইমাল মিলসরা।শুক্রবার (৪ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে লস অ্যাঞ্জেলস কর্তৃপক্ষ। ফ্র্যাঞ্চাইজিটি জানিয়েছে, ন্যাশনাল ক্রিকেট লিগ-২০২৪ এ লস অ্যাঞ্জেলস ওয়েভসকে অধিনায়ক হিসেবে নেতৃত্ব দেবেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান।

৪ অক্টোবর মাঠে গড়াবে এনসিএলের আসর। এই টুর্নামেন্ট চলবে ১৪ অক্টোবর পর্যন্ত। ৬০ বলের এই টুর্নামেন্টে সাকিব ছাড়াও খেলবেন তামিম ইকবাল। তিনি খেলবেন টেক্সাস গ্লাডিয়েটর্সের হয়ে। ডালাসের ইউনিভার্সিটি অব টেক্সাসের উদ্যোগে প্রথমবারের মতো আয়োজিত এই টুর্নামেন্টে অংশ নেবে মোট ৬টি দল।

১০ ওভারের এই ক্রিকেটে তামিম-সাকিব ছাড়াও অংশ নিচ্ছেন ভারতের সাবেক ক্রিকেটার মোহাম্মদ কাইফ, ক্যারিবিয়ান তারকা সুনীল নারিন, ডোয়াইন ব্রাভো, পাকিস্তানের মোহাম্মদ আমির, শহীদ আফ্রিদি, দক্ষিণ আফ্রিকার ইমরান তাহির, ইংল্যান্ডের জেসন রয়, শ্রীলংকার অ্যাঞ্জেলো ম্যাথিউসের মতো তারকা।

এই টুর্নামেন্টে মেন্টরের দায়িত্ব পালন করবেন পাকিস্তানের দুই কিংবদন্তি ওয়াসিম আকরাম ও জহির আব্বাস। কোচ হিসেবে থাকছেন স্যার ভিভ রিচার্ডস, মিকি আর্থার, সনাৎ জয়সুরিয়ার মতো নাম।

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!