AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারতের সামনে সহজ লক্ষ্য দিলো পাকিস্তান


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:১৮ পিএম, ৬ অক্টোবর, ২০২৪
ভারতের সামনে সহজ লক্ষ্য দিলো পাকিস্তান

নারী টি-২০ বিশ্বকাপের হাই ভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছে ভারত ও পাকিস্তান। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াইয়ের প্রথমার্ধে বল হাতে দাপট দেখিয়েছে ভারতের মেয়েরা। অন্যদিকে রান করতে রীতিমতো ধুঁকেছে পাকিস্তান।দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নির্ধারিত ২০ ওভারে আট উইকেটে ১০৫ রান সংগ্রহ করেছে পাকিস্তান।

আজ টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন পাকিস্তান অধিনায়ক ফাতিমা সানা। দলকে আশানুরুপ সূচনা এনে দিতে পারেননি গুল ফিরোজা। প্রথম ওভারে রানের খাতা খোলার আগেই রেনুকা সিংয়ের বলে বোল্ড হন এ ওপেনার।

সিদরা আমিন ৮ ও ওমাইমা সোহেল ৩ রানের বেশি করতে পারেননি। মুনীবা আলি একপ্রান্ত আগলে দলকে এগিয়ে নিচ্ছিলেন। তবে স্ট্যাম্পিংয়ের ফাঁদে পড়ে ১৭ রানে এ ওপেনার ফিরলে চাপে পড়ে পাকিস্তান।

ইনিংস জুড়েই নিয়মিত বিরতিতে উইকেট হারিয়েছে পাকিস্তান। শেষ ওভারে আউট হওয়ার আগে দলের পক্ষে সর্বোচ্চ ২৮ রান করেন নিদা দার। এছাড়া ফাতিমা সানা ১৩ রান করেন।

শেষদিকে আরব শাহের অপরাজিত ১৪ রানের ইনিংসে লড়াই করার মতো পুঁজি পায় পাকিস্তান। ভারতের হয়ে অরুন্ধতী রেড্ডি সর্বোচ্চ তিনটি, শ্রেয়াংকা পাতিল দুটি এবং রেনুকা সিং, আশা সোভানা ও দীপ্তি শর্মা একটি করে উইকেট নেন।

একুশে সংবাদ/ এস কে 

Link copied!