AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নেইমার বললেন, ‘আমি ভীষণ আনন্দিত’


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:০৮ এএম, ২২ অক্টোবর, ২০২৪
নেইমার বললেন, ‘আমি ভীষণ আনন্দিত’

‘আমার ভালো লাগছে... সবসময় আমার একটা ভালো দল আছে। আমি ভীষণ খুশি। আমি ফিরে এসেছি! আমি ফিরে এসেছি!’এএফসি চ্যাম্পিয়নস লিগে আল আইনের বিপক্ষে ৩৬৯ দিন পর ফুটবল মাঠে ফেরার অনুভূতিটা এভাবেই জানান নেইমার। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড বাঁ-হাঁটুর এসিএল (অ্যান্টেরিওর ক্রুসিয়েট লিগামেন্ট) ইনজুরিতে পড়ে লম্বা সময় ধরে খেলার বাইরে ছিলেন।

অপারেশনের পর পুনর্বাসন প্রক্রিয়া শেষে অবশেষে সোমবার রাতে আবু ধাবির হাজ্জা বিন জায়েদ স্টেডিয়ামে ম্যাচের ৭৭ মিনিটে এলো সেই মাহেন্দ্রক্ষণ। বদলি খেলোয়াড় হিসেবে নেইমার মাঠে নামার মুহূর্তে গ্যালারির দর্শকরা উচ্চকন্ঠে তাকে স্বাগত জানান।

জমজমাট ম্যাচটিতে আল আইনের মাঠে ৫-৪ গোলে জিতেছে নেইমারের আল হিলাল। দুই হ্যাটট্রিকের ম্যাচটি অবশ্য ব্রাজিলিয়ান তারকার প্রত্যাবর্তনের জন্যই আলোচিত হয়ে থাকছে। আল হিলালের হয়ে হ্যাটট্রিক করেন সালেম-আল দাসারি। আল আইনের হয়ে হ্যাটট্রিকের দেখা পান সুফিয়ান রাহিমি।

বেঞ্চ থেকে মাঠে নেমেই তিনি গোলের সুযোগ তৈরি করেছিলেন। আলেক্সান্দার মিত্রোভিচের সঙ্গে পাস আদান প্রদানে বক্স থেকে শট গোলরক্ষক খালিদ তা হাত দিয়ে ঠেকান। যোগ করা সময়ের ১৬ মিনিটেও তিনি আবার গোলের সুযোগ পেয়েছিলেন। সেটি কাজে লাগাতে না পারলেও মাঠে ফেরার আনন্দ নিয়েই মাঠ ছাড়েন।

গত বছর আগস্টে সৌদি ক্লাবটি আল হিলালে যোগ দেন নেইমার। ক্লাবটির হয়ে ৫ ম্যাচ খেলার পর চোটে পড়েন। সৌদি প্রো লিগে এখনো তার নিবন্ধিত হয়নি। আগামী জানুয়ারির আগে নিবন্ধনের সুযোগ না থাকায় আপাতত সৌদি প্রো লিগের ম্যাচে তাকে দেখা যাবে না। তবে এএফসি চ্যাম্পিয়নস লিগে নিবন্ধিত হওয়ায় এই আসরে খেলতে পারবেন।

একুশে সংবাদ/ এস কে

Link copied!