AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রোটিয়াদের লিড দেড়শ ছাড়াল


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০১:১৫ পিএম, ২২ অক্টোবর, ২০২৪
প্রোটিয়াদের লিড দেড়শ ছাড়াল

কাইল ভেরেইন্নে টেল এল্ডার ব্যাটার ডেন পিডটকে নিয়ে প্রোটিয়াদের লিডকে দেড়শ ছাড়িয়ে নিয়ে গেছেন। মিরপুর টেস্টে তাই মোটেও ভালো অবস্থানে নেই বাংলাদেশ।এ প্রতিবেদন লেখা পর্যন্ত স্বাগতিকদের ১০৬ রানের জবাবে সক্ষিন আফ্রিকার সংগ্রহ ৮ উইকেটে ২৬০ রান রান। ভেরেইন্নে ৮৭ ও ডেন পিডট ১৩ রানে ক্রিজে আছেন। সফরকারীরা বর্তমানে ১৫৪ রানের লিডে রয়েছে।

মঙ্গলবার ছয় উইকেটে ১৪০ রান নিয়ে মঙ্গলবার সফরকারীরা দ্বিতীয় দিনের খেলা আরম্ভ করে। ভেরেইন্নে ও মুল্ডার স্বাগতিকদের বিপক্ষে লিড বাড়িয়ে নিতে থাকেন। দুজনই ফিফটির দেখা পান। ব্যক্তিগত ৪৭ রানে জীবন পান মুল্ডার। নাঈম হাসানের বলে শর্ট লেগে দাঁড়িয়ে থাকা মুমিনুল হক লাফিয়েও বল তালুবন্দিতে ব্যর্থ হন।

হাসান মাহমুদের বলে প্রথম স্লিপে সাদমান ইসলামের হাতে ধরা পড়ে ব্যক্তিগত ৫৩ রানে ফেরেন মুল্ডার। ভেঙে যায় তার সঙ্গে ভেরেইন্নের সপ্তম উইকেটে গড়া ১১৯ রানের জুটি। পরের বলেই কেশব মহারাজকে বোল্ড করে হাসান হ্যাটট্রিকের আশাও জাগিয়েছিলেন।

পরে হাসানের বলে সোজা শট খেললেন ডেন পিডট। ফলো-থ্রুতে ধরতে গিয়ে হাত লাগালেন হাসান। বল আঘাত করলে নন স্ট্রাইক প্রান্তে স্টাম্পে। তা দেখে রানের জন্য দৌড়ালেন পিডট। কিন্তু ক্রিজেই দাঁড়িয়ে থাকলেন কাইল ভেরেইন্নে। পরে ক্রিজের মাঝখান থেকে পিডট আবার ক্রিজে ফেরার সময় বল ধরে থ্রো করতে বেশি সময় নেন হাসান। তার থ্রোতে স্টাম্পে বল আঘাত করেনি, পিডটের শরীরে লাগায় নষ্ট হয় রান আউটের সুযোগ।  
 

একুশে সংবাদ/ এস কে

Link copied!