AB Bank
ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রিয়াল শিবিরে দুঃসংবাদ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:১৯ পিএম, ২৫ অক্টোবর, ২০২৪
রিয়াল শিবিরে দুঃসংবাদ

চ্যাম্পিয়ন্স লিগে অবিশ্বাস্য এক খেলা উপহার দিয়েছে রিয়াল মাদ্রিদ। বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে প্রথমার্ধে ২-০ গোলে পিছিয়ে পড়া লস ব্লাঙ্কোসরা দ্বিতীয়ার্ধে বরুশিয়া ডর্টমুন্ডের জালে বল পাঠিয়েছে পাঁচবার। তবে সেই আনন্দের রেশ না কাটতেই দুঃসংবাদ পেয়েছে তারা।

সামনে এল ক্লাসিকো। এর আগে ভিনিসিয়ুস জুনিয়রের হ্যাটট্রিকে ইউসিএলে জয় নিশ্চিত করে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনাকে কঠিন একটা বার্তাও দিয়ে রেখেছে রিয়াল। তবে দুঃসংবাদ জোড়া চোট সমস্যা। ডর্টমুন্ডের বিপক্ষে ম্যাচটিতে চোটের কবলে পড়েছেন রিয়ালের গোলরক্ষক থিবো কর্তোয়া।

রিয়াল মাদ্রিদ আনুষ্ঠানিকভাবে কর্তোয়ার চোটের বিষয়টি নিশ্চিত করেছে। মাত্র দিনকয়েক আগে চোট কাটিয়ে মাঠে ফেরা বেলজিয়ান এই গোলরক্ষক এবার পেশিতে চোট পেয়েছেন। রিয়াল মাদ্রিদ এক বিবৃতিতে জানিয়েছে, ‍‍`রিয়াল মাদ্রিদের মেডিকেল সার্ভিসের পরীক্ষানিরীক্ষায় থিবো কর্তোয়ার বা পায়ের অ্যাবডাক্টার পেশিতে চোটের বিষয়ে নিশ্চিত হওয়া গেছে।‍‍`

আন্তর্জাতিক বিরতিতে যাওয়ার আগে অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে মাদ্রিদ ডার্বিতে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন কর্তোয়া। এরপর গত সপ্তাহে সেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফেরেন তিনি। নতুন এই ইনজুরির কারণে তাকে দুই-তিন সপ্তাহের জন্য ফের মাঠের বাইরে কাটাতে হতে বলে জানা গেছে মারিও কর্তেগানার প্রতিবেদনে।

যার অর্থ দাঁড়াচ্ছে, আগামী শনিবার (২৬ অক্টোবর) মৌসুমের প্রথম এল ক্লাসিকোয় খেলা হচ্ছে না কর্তোয়ার। যা রিয়াল মাদ্রিদের জন্য বড় ধাক্কা। কর্তোয়ার জায়গায় বার্সেলোনার বিপক্ষে ম্যাচে আন্দ্রে লুনিন গোলবার সামলাবেন।

রিয়ালের জন্য দুঃসংবাদ আছে আরো একটি। এই ম্যাচে ব্রাজিলিয়ান তারকা রদ্রিগোকেও পাচ্ছে না রিয়াল। ডর্টমুন্ডের বিপক্ষে হ্যামস্ট্রিংয়ের চোট পেয়েছেন এই উইঙ্গারও। এছাড়া বার্সেলোনার বিপক্ষে মৌসুমের প্রথম এল ক্লাসিকোয় মাঠের বাইরে থাকছেন ডেভিড আলাবা এবং দানি কার্ভাহাল।

একুশে সংবাদ/ এস কে

Link copied!