AB Bank
ঢাকা রবিবার, ২৭ অক্টোবর, ২০২৪, ১০ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফুটবলের উন্নয়নে যে লক্ষ্য জানালেন তাবিথ আউয়াল


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১১:৩৯ পিএম, ২৬ অক্টোবর, ২০২৪
ফুটবলের উন্নয়নে যে লক্ষ্য জানালেন তাবিথ আউয়াল

প্রথমবার বাফুফে সভাপতি পদে নির্বাচন করতে এসে বিপুল ভোটে জিতেছেন তাবিথ আউয়াল। জিতেই শোনালেন ফুটবলের উন্নয়নে নিজের নানা লক্ষ্যের কথা।নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি ও চার সহ-সভাপতিকে পাশে রেখে জনাকীর্ণ সংবাদ সম্মেলনে তাবিথ আউয়াল বলেছেন, ‘বিগত জুন-জুলাই এবং আগস্ট মাসে বিপ্লবী ছাত্র-জনতার অবদানে মুক্ত বাংলাদেশে আজকে আমরা আপনাদের ধন্যবাদ জানাচ্ছি। আর মিডিয়ার মাধ্যমে আমরা ধন্যবাদ জানাচ্ছি আমাদের সমর্থকদের। ধন্যবাদ দিতে চাই বাংলাদেশের ফুটবলপ্রেমীদের, আমাদের আজকে নতুনভাবে নির্বাচিত করার জন্য।  

তিনি আরো বলেন, আপনারা সবাই জানেন প্রতিটি মুহূর্তে ফুটবল ফেডারেশনের দায়িত্ব হলো বাংলাদেশের ফুটবলকে এগিয়ে নেয়া। তাই আমরা কৃতজ্ঞতা জানাচ্ছি বিগত কমিটিকে তারা যে অবদান রেখেছেন। তবে আজ থেকে আমরা জনগণের যে প্রত্যাশা ছিল, সেটা পূরণ করার উদ্দেশ্য নিয়ে দ্বায়িত্ব পালন শুরু করছি।

ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়াকে ধন্যবাদ দিয়ে বাফুফে সভাপতি বলেন, আমরা বিশেষ করে ধন্যবাদ জানাচ্ছি, একজন তরুণ ক্রীড়াপ্রেমিক আমাদের বর্তমান ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়াকে। ওনার দিক নিদের্শনা ও সাহসে আমরা এরকম একটা ভালো মুক্ত পরিবেশে নির্বাচন করে আগামী দিনের ফুটবলকে আরো ভালো জায়গায় নিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছি।

বাফুফেতে সংস্কার আনার ঘোষণা দিয়ে তাবিথ বলেন, আমরা সবাই একমত যে ফুটবলে আমরা সংস্কার আনতে চাই। এ কারণে আমরা শুরুতে গঠনতন্ত্র সংস্কার করার পদক্ষেপ হাতে নেবো। একই সঙ্গে ফুটবল যেন চলমান থাকে মাঠে, মানটা আরো উঁচু লেভেলে চলে যায়, সেই জায়গায় আমরা কাজ করতে চাই।

গঠনতন্ত্র সংশোধন নিয়ে তিনি আরো বললেন, আমরা অনেকগুলো কর্মপরিকল্পনা হাতে নেবো। এরই মধ্যে আপনারা জানেন আমাদের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট একটা ৩৬০ ডিগ্রি প্রোগ্রাম আপনাদের সামনে এনেছেন। ওনার ডকুমেন্ট সামনে এনে প্রথম মিটিংয়ে আমরা ফাইনাল সিদ্ধান্ত নেবো এবং অবশ্যই আমাদের ফুটবলকে এগিয়ে নেয়াটা হলো মূল লক্ষ্যমাত্রা।

চ্যালেঞ্জ মনে হচ্ছে কিনা? প্রশ্নের উত্তরে তাবিথ আউয়াল বলেন, ডেলিগেটরা আমাদের যে ছয়জনকে নির্বাচন করেছেন, আমাদের ওপর যে দায়িত্ব দিয়েছেন, আর কয়েক ঘণ্টার মধ্যে আমাদের সঙ্গে আরো ১৫ জন যুক্ত হবেন। এই দলটা নিয়ে আমি বিশ্বাস করি, কোনো কাজই চ্যালেঞ্জিং না। প্রত্যেকেই প্র্রত্যেকের চ্যালেঞ্জ মোকাবেলা করবো এবং জনগণের প্রত্যাশা পূরণ করবো।
 

একুশে সংবাদ/ এস কে
 

Link copied!