AB Bank
ঢাকা সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাকিস্তান সিরিজের জন্য অস্ট্রেলিয়া দল ঘোষণা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:১১ পিএম, ২৮ অক্টোবর, ২০২৪
পাকিস্তান সিরিজের জন্য অস্ট্রেলিয়া দল ঘোষণা

আসন্ন পাকিস্তান সিরিজের জন্য টি-২০ দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। দলে ফিরেছেন নাথান এলিস, জাভিয়ের বারলেট ও স্পেন্সার জনসন। তিনজনই সম্প্রতি ইনজুরি থেকে রিকভারি করে দলে জায়গা করে নিয়েছেন।গ্যাবায় তিন ম্যাচের সিরিজটি শুরু হবে ১৪ নভেম্বর। পরের দুটি ম্যাচ যথাক্রমে ১৬ ও ১৮ নভেম্বর। এই সিরিজের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। যদিও এখনও অধিনায়কের নাম জানায়নি তারা।

নিয়মিত অধিনায়ক মিচেল মার্শ ১৩ সদস্যের স্কোয়াডে অনুপস্থিত। ভারতের বিপক্ষে যারা বর্ডার-গাভাস্কার সিরিজে খেলবেন, তাদের অনেকেই এই সিরিজের জন্য বিবেচিত হননি। তবুও যারা ডাক পেয়েছেন, তারা পার্থে তৃতীয় ম্যাচ শেষে টেস্ট দলের সঙ্গে যোগ দেবেন।

দল ঘোষণা করে প্রধান নির্বাচক জর্জ বেইলি বলেছেন, ‘এই গ্রুপের সবাই অস্ট্রেলিয়াকে টি-২০তে প্রতিনিধিত্ব করেছেন। সিরিজজুড়ে তারা অভিজ্ঞতা আরও বাড়িয়ে নেবেন বলেই আমাদের আশা। জাভিয়ের, নাথান ও স্পেন্সারের ফেরা আশা জাগানিয়া। এটা আন্তর্জাতিক মঞ্চে তাদের যোগ্যতা দেখানোর আরেকটা সুযোগ।’

প্রসঙ্গত, টি-২০ সিরিজের আগে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের একটি ওয়ানডে সিরিজ খেলবে অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়া দল
শট অ্যাবোট, জাভিয়ের বারলেট, কুপার কনোলি, টিম ডেভিড, নাথান এলিস, ফ্রেজার ম্যাকগার্ক, অ্যারন হার্ডি, জশ ইংলিস, স্পেন্সার জনসন, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাথু শর্ট, মার্কাস স্টোইনিস ও অ্যাডাম জাম্পা।

একুশে সংবাদ/ এস কে

Link copied!