AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালমনিরহাট ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে শিবু দাস এবং কৃপাসিন্ধু


লালমনিরহাট ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে শিবু দাস এবং কৃপাসিন্ধু

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) লালমনিরহাট জেলার শিক্ষার্থীদের সংগঠন লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির আগামী এক(০১) বছরের জন্য নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত করা হয় লোক প্রশাসন বিভাগের বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শিবু দাসকে এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে রসায়ন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী কৃপাসিন্ধু অধিকারীকে।

রবিবার (২ জুন) সংগঠনটির প্রধান উপদেষ্টা গণিত বিভাগের অধ্যাপক ড. মো: ফজলুল হক এবং সাবেক সভাপতি জাহিদ হাসান ও সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি প্রকাশ করা।

নতুন কমিটিতে সহ-সভাপতি হয়েছেন, মো: মেহেদী হাসান, তুষার, রমনা আক্তার, রাহাত, নূর মোহাম্মদ যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সুর্বণা রায়, শাকিল, উম্মে সুমাইয়া, সাংগঠনিক সম্পাদক হয়েছেন, মাহমুদুল ইসলাম ফাহিম। দপ্তর সম্পাদক পদে হেলাল আহমেদ হৃদয়, প্রচার সম্পাদকে আধিকারিক ইবনাত সৃষ্টি, সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে পুষ্পিতা রায় বন্যা সহ মোট ২২ সদস্য বিশিষ্ট কমিটির ঘোষনা দেওয়া হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রফেসর ড. মো. ফজলুল হক বক্তব্য দেওয়ার সময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, মনযোগ দিয়ে পড়াশোনা করতে হবে, অনেক বড় স্বপ্ন দেখতে হবে ও বাবা মায়ের স্বপ্ন পূরণ করতে হবে এবং শিক্ষার্থীদের মাঝে বিদেশে উচ্চ শিক্ষার বিষয় নিয়েও আলোচনা করেছেন তিনি।

নব গঠিত কমিটির সভাপতি জানান, প্রথমত আমি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাদের সমিতির সকল সদস্যের প্রতি, যারা আমাকে এই গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের সুযোগ দিয়েছেন। এটি আমার জন্য এক বিশাল সম্মান এবং দায়িত্ব। এই দায়িত্ব গ্রহণের মধ্য দিয়ে আমি উপলব্ধি করছি যে, আমাদের ছাত্র সমাজের উন্নয়ন এবং কল্যাণের জন্য কাজ করার এটি একটি দুর্দান্ত সুযোগ। আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে, আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা আমাদের সমিতিকে আরও উচ্চ পর্যায়ে নিয়ে যাব।

সাধারণ সম্পাদক কৃপাসিন্ধু জানান, লালমনিরহাট জেলা হলো বাংলাদেশের উত্তরাঞ্চলের অবহেলিত একটি জেলা। এই জেলা থেকে আগত শিক্ষার্থীদের অন্যতম প্রধান আস্থার জায়গা হলো "লালমনিরহাট জেলা ছাত্র কল্যান সমিতি"। মূলত এই সংগঠনের কাজ হলো এই জেলার শিক্ষার্থীদের দেখভাল করা পাশাপাশি বিভিন্ন ধরনের সমাজসেবামূলক কাজ। যেমন: রক্তদান এবং পরিবেশ প্রতিকূলতা রক্ষায় বিভিন্ন ধরনের গাছ লাগানোসহ আরো অন্যান্য কাজ করা। আমি আমার অবস্থান থেকে সকলকে সঙ্গে নিয়ে একত্রে এগিয়ে যাবো।


একুশে সংবাদ/দ.ক.প্র/জাহা

Link copied!