AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঈদ ও গ্রীষ্মের ১৬ দিনের ছুটিতে যাচ্ছে পবিপ্রবি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:৫১ পিএম, ৪ জুন, ২০২৪
ঈদ ও গ্রীষ্মের ১৬ দিনের ছুটিতে যাচ্ছে পবিপ্রবি

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) শিক্ষার্থীরা গ্রীষ্মকালীন ও পবিত্র  ঈদ-উল-আজহা  উপলক্ষে  ১৬ দিনের ছুটিতে যাচ্ছে। 

মঙ্গলবার (৪ জুন) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত‍‍`র অনুমোদনক্রমে  রেজিস্ট্রার প্রফেসর ড. সন্তোষ কুমার বসু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ঈদ-উল-আযহা ও গ্রীষ্মকালীন ছুটি উপলক্ষে আগামী ৭ জুন হতে ২২ জুন  পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ক্লাসসহ সকল শিক্ষা ও প্রশাসনিক বিভাগসমূহের অফিস কার্যক্রম বন্ধ থাকবে। প্রভোস্ট কাউন্সিলের সুপারিশ অনুযায়ী ৭ জুন বিকাল ৫টা হতে ২২ জুন পর্যন্ত সকল আবাসিক হলসমূহ বন্ধ থাকবে এবং ২৩ জুন সকাল ৬টায় আবাসিক হলসমূহ খুলে দেওয়া হবে। বন্ধকালীন সময়ে ছাত্র-ছাত্রীদেরকে হলে অবস্থান না করার জন্য নির্দেশ দেয়া হলো।জরুরী বিভাগ/শাখাসমূহ যথারীতি খোলা থাকবে এবং উক্ত বিভাগ/শাখাসমূহে রোস্টার ভিত্তিতে ১জন কর্মকর্তা ও ১জন কর্মচারী দায়িত্ব পালন করবেন।

এছাড়াও ছুটি পরবর্তী অফিস খোলার তারিখে সকল ডিন, হল প্রভোস্ট, বিভাগীয় চেয়ারম্যান, প্রক্টর, বিভাগ ও শাখা প্রধানগণকে সংশ্লিষ্ট দপ্তরের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীর উপস্থিতি হাজিরা রেজিস্ট্রারের নিকট জমা দেয়ার জন্য অনুরোধ করা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!