AB Bank
ঢাকা সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজধানীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ইবি বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধা


রাজধানীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ইবি বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন বঙ্গবন্ধু পরিষদ। বৃহস্পতিবার দুপুরে ধানমন্ডি-৩২ এ অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন সংগঠনটির নবগঠিত আহ্বায়ক কমিটি। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে বঙ্গবন্ধুসহ সকল শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। 

এসময় নবগঠিত কমিটির আহবায়ক অধ্যাপক ড. মাহবুবুল আরেফিন ও সদস্য সচিব অধ্যাপক ড. মো: মাহবুবর রহমানের নেতৃত্বে উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক অধ্যাপক ড. শেলীনা নাসরীন ও অধ্যাপক ড. মিয়া মো: রাসিদুজ্জামান। এছাড়া কমিটির সদস্য অধ্যাপক ড. কাজী আখতার হোসেন, অধ্যাপক ড. রবিউল হোসেন, অধ্যাপক ড. আনিছুর রহমান, অধ্যাপক ড. আবদুল্লাহ আল মাসুদ, সহযোগী অধ্যাপক সাজ্জাদ হোসেন জাহিদ, সহকারী অধ্যাপক সাহিদা আখতার ও শরিফুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, গত ৩ জুন কেন্দ্রীয় বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক আ.ব.ম ফারুক এ আহবায়ক কমিটির সাময়িক অনুমোদন দেন। ৩১ সদস্যবিশিষ্ট এ কমিটিরকে আগামী ৩ মাসের জন্য অনুমোদন দেওয়া হয়। এই সময়ের মাঝে সম্মেলনের মাধ্যমে পুর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা প্রদান করা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!