AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জরুরি বৈঠকের পর ঢাবির ৫ সিদ্ধান্ত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:০৪ পিএম, ১৫ জুলাই, ২০২৪
জরুরি বৈঠকের পর ঢাবির ৫ সিদ্ধান্ত

নিষেধাজ্ঞা দিয়েছে প্রশাসন। সোমবার ১৫ জুলাই সন্ধ্যায় এক জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়। পরে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান জনসংযোগ দপ্তরের পরিচালক মাহমুদ আলম।

বৈঠকে বহিরাগত অবস্থানে নিষেধাজ্ঞা ছাড়া আরো চারটি সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সিদ্ধান্তগুলো হলো শিক্ষার্থীরা স্ব-স্ব হলে শান্তিপূর্ণভাবে অবস্থান করবেন, প্রাধ্যক্ষ ও আবাসিক শিক্ষকরা শিক্ষার্থীদের নিরাপত্তা বিধানে সার্বক্ষণিকভাবে হলে অবস্থান করবেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন। যেকোনো ধরনের গুজব ও অপপ্রচার থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সবাইকে আহ্বান জানানো হয়েছে। এ ছাড়া সকলকে নাশকতামূলক কাজ থেকে বিরত থাকার জন্য বলা হয়েছে।

কেউ নাশতকতামূলক কাজে জড়িত হলে বিশ্ববিদ্যালয়ের বিধি অনুযায়ী কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে।

উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামালের সভাপতিত্বে সভায় প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছার, কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ এবং বিভিন্ন হল/হোস্টেলসমূহের প্রাধ্যক্ষ/ ওয়ার্ডেনবৃন্দ উপস্থিত ছিলেন।


একুশে সংবাদ/এসএডি

Link copied!