AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বেরোবির বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল প্রভোস্টবডির পদত্যাগ


Ekushey Sangbad
ক্যাম্পাস প্রতিনিধি
০৭:৩৫ পিএম, ১১ আগস্ট, ২০২৪
বেরোবির বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল প্রভোস্টবডির পদত্যাগ

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট মীর তামান্না ছিদ্দিকাসহ প্রভোস্টবডি পদত্যাগ করেছেন।

রবিবার (১১ আগস্ট) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন জনসংযোগ,তথ্য ও প্রকাশনা বিভাগের অতিরিক্ত পরিচালক ও অফিস প্রধান মোহাম্মদ আলী।

পদত্যাগকারী প্রভোস্টবডির সহকারী প্রভোস্টরা হলেন, মৌটুসি রায়, মোছাঃ আইরিন আক্তার, মার্জিয়া সুলতানা, সোমাইয়া তাবাচ্ছুম, ইফফাত আরা বাঁধন,শরীফা আক্তার নিপা, খাদিজা শারমিন।

এর আগে ব্যক্তিগত কারণ দেখিয়ে ৬ আগস্ট (মঙ্গলবার) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. শরিফুল ইসলাম, পরিবহন পুলের পরিচালক ড. কামরুজ্জামান,বহিরাঙ্গন কার্যক্রমের দপ্তরের পরিচালক সাব্বীর আহমেদ চৌধুরী, ছাত্র উপদেষ্টা ও পরামর্শ দপ্তরের পরিচালক সৈয়দ আনোয়ারুল আজিম, সেন্ট্রাল লাইব্রেরি এন্ড ইনফরমেশন সেন্টারের গ্রন্থাগারিক  প্রফেসর ড. গাজী মাজহারুল আনোয়ার ও জাতির পিতা বঙ্গবন্ধু হলের প্রভোস্ট  প্রফেসর ড. বিজন মোহন চাকী তাদের নিজ নিজ পদ থেকে পদত্যাগ করেন। এছাড়াও ৯ আগস্ট (শুক্রবার) ব্যক্তিগত ও পারিবারিক কারণ দেখিয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ পদত্যাগ করেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!