AB Bank
ঢাকা শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পবিপ্রবিতে সুবিধাবঞ্চিত ছাত্র-ছাত্রীদের জন্য শিক্ষাদান ও শিক্ষণ উপকরণ সহায়তা


Ekushey Sangbad
ক্যাম্পাস প্রতিনিধি
০৭:৩৭ পিএম, ২৯ আগস্ট, ২০২৪
পবিপ্রবিতে সুবিধাবঞ্চিত ছাত্র-ছাত্রীদের জন্য শিক্ষাদান ও শিক্ষণ উপকরণ সহায়তা

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি)   সুবিধাবঞ্চিত ছাত্র-ছাত্রীদের জন্য শিক্ষাদান ও শিক্ষণ উপকরণ সহায়তা প্রজেক্ট অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকাল ১১ টায় পবিপ্রবির কৃষি অনুষদের কনফারেন্স কক্ষে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

 সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষাকার্যক্রম নিশ্চিত করতে পবিপ্রবি শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত "ঘাসফুল বিদ্যালয়" কে শিক্ষা সহায়তা হিসেবে এলজি ইলেকট্রনিক্স বাংলাদেশ ব্রাঞ্চের সহযোগিতায় ট্রাই ডিজিটালের পর্যবেক্ষণে আট লক্ষ্য টাকার অনুদান প্রদান করা হয়।

অধ্যাপক ড. মোহাম্মদ আতিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  এলজি ইলেকট্রনিক্স বাংলাদেশের জেনারেল ম্যানেজার মো: জুলফিকার আলী,বিশেষ অতিথি হিসেবে রেজিস্ট্রার অধ্যাপক ড. এস. এম. হেমায়েত জাহান,সৃজনী বিদ্যানিকেতনের অধ্যক্ষ অধ্যাপক ড. আসাদুজ্জামান, ঘাসফুল বিদ্যালয়ের সভাপতি ফারিহা তাসনীমসহ অন্যান্য শিক্ষক এবং সুবিধাবঞ্চিত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অধ্যাপক ড. মোহাম্মদ আতিকুর রহমান বলেন,সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের অল্পতেই তুষ্ট এবং তাদের যে সন্তুষ্টির যে হাসি দেখে আমি খুবই আবেগাপ্লুত হই।

অধ্যাপক ড. এস. এম. হেমায়েত জাহান বলেন, সুন্দর মন থাকলে সুন্দর পৃথিবী গড়া সম্ভব,স্বল্প পরিসরে হলেও "ঘাসফুল বিদ্যালয়" তাঁর বাস্তব উদাহরণ। 

মো: জুলফিকার আলী বলেন, কোনোরকম বেনিফিট ছাড়া দীর্ঘ বারো বছর ধরে এমন একটা কার্যক্রম পরিচালনা সত্যিই অকল্পনীয়। অনেকে অনেক কিছু শুরু করে কিন্তু এক দুই বছর তা আবার বন্ধ হয়ে যায়। তিনি ঘাসফুল বিদ্যালয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এলজি ইলেকট্রনিকস বাংলাদেশ সবসময় এমন কার্যক্রমের পাশে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। 

 

একুশ সংবাদ/বিএইচ


 

Link copied!