AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারতীয় আগ্রাসন ও বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগসহ সকল অপশক্তির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,পটুয়াখালী
০৫:০২ পিএম, ৬ সেপ্টেম্বর, ২০২৪
ভারতীয় আগ্রাসন ও বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগসহ সকল অপশক্তির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

হই হই রই রই, ছাত্রলীগ গেলি কই;ভারতীয় আগ্রাসন ভেঙে দাও, গুড়িয়ে দাও,সীমান্তে মানুষ মরে,বিজিবি কি করে স্লোগানে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) ভারতীয় আগ্রাসন, ছাত্রলীগসহ সকল অপশক্তির প্রত্যাবর্তনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল এবং ছাত্রজনতা গণঅভ্যুত্থানে নিহত শহীদদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুর ২টায় জুমার নামাজের পর পবিপ্রবির কেন্দ্রীয় মসজিদের সামনে থেকে উক্ত বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান সড়ক পদক্ষিণ করে ছাত্রশিক্ষক মিলনায়তনের সামনে এসে শেষ হয়।বিক্ষোভ মিছিল পরবর্তী আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মো: আশরাফুল ইসলাম নোমানীর সঞ্চালনায়  জাহিদুল ইসলাম জাহিদ, জাভেদ রহমান অঙ্কন,আব্দুল আজিজ এবং মো: ফরিদুল ইসলাম বক্তব্য প্রদান করেন।বিক্ষোভ মিছিলে শতাধিক সাধারণ শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

হাফেজ মো: ফরিদুল ইসলাম বক্তব্য প্রদান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। এসময় তিনি বলেন,সৈরাচারের পতনের পর আমরা আয়নাঘর দেখছি,গুম,খুনের ঘটনা সামনে আসতে শুরু করছে।এখন আমরা বুঝতে পারছি, হাসিনা কত বড় সৈরাচার শাসক ছিল। আমরা ১৬ বছরের জুলুম, নির্যাতন, আগ্রাসন ভুলে গেলে চলবে না। ফ্যাসিবাদের দালাল ছাত্রলীগ যেরূপেই আসুক না কেন আমরা সাধারণ শিক্ষার্থীরা তাদের প্রতিহত করবো।


একুশে সংবাদ/ এস কে

Link copied!