AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গবেষণা প্রবন্ধ বিষয়ক কর্মশালার আয়োজন করছে খুবি রিসার্চ সোসাইটি


Ekushey Sangbad
পাপড়ি খানম, খুলনা বিশ্ববিদ্যালয়
০৯:২০ পিএম, ৭ সেপ্টেম্বর, ২০২৪
গবেষণা প্রবন্ধ বিষয়ক কর্মশালার আয়োজন করছে খুবি রিসার্চ সোসাইটি

খুলনা বিশ্ববিদ্যালয় রিসার্চ সোসাইটির উদ্যোগে আয়োজিত হতে যাচ্ছে "মাস্টারিং ইওর থিসিস: ফ্রম ড্রাফট টু ডিফেন্স" শীর্ষক কর্মশালা। খুলনা অঞ্চলের ৩০০ শিক্ষার্থী এ কর্মশালায় অংশগ্রহণ করবেন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের আচার্য জগদীশচন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে সকাল ১০টা থেকে কর্মশালাটি শুরু হবে।

কর্মশালার বক্তারা হলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি ডিসিপ্লিনের অধ্যাপক ড. নাসিফ আহসান এবং ফরেস্ট্রি অ্যান্ড উড টেকনোলজি ডিসিপ্লিনের অধ্যাপক ড. নাজমুস সাদাত।

সংগঠনটির সভাপতি ফজলে রাব্বি শাকিল বলেন, ‍‍`খুলনা বিশ্ববিদ্যালয় রিসার্চ সোসাইটির যাত্রা শুরু হয় ২০২২ সাল থেকে। আমাদের প্রথম প্রোগ্রামেই আমরা একটি বড় সাড়া পেয়েছিলাম। এবারও প্রথম দিনই অনেক সাড়া পেয়েছি। আমাদের মূল উদ্দেশ্য খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের রিসার্চ সম্পর্কে সকল ধরনের সহায়তা করা। আশা করি এই ওয়ার্কশপ থেকে শিক্ষার্থীরা ভালো কিছু শিখতে পারবে।‍‍`

কর্মশালায় স্পন্সর করছে কম্পিউটার ক্যাফে, মিডিয়া পার্টনার খুলনা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি এবং ফটোগ্রাফি পার্টনার খুলনা বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটি। কর্মশালাটির জন্য রেজিস্ট্রেশন চলমান আছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!