AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ ফোরাম ঢাকা কলেজের নতুন কমিটি


Ekushey Sangbad
হুমায়ুন কবির, ঢাকা কলেজ
০৬:৫৩ পিএম, ৯ সেপ্টেম্বর, ২০২৪
ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ ফোরাম ঢাকা কলেজের নতুন কমিটি

ঢাকা কলেজে অধ্যয়নরত ময়মনসিংহ জেলার ছাত্রদের অরাজনৈতিক সংগঠন ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ ফোরাম ঢাকা কলেজের ২০২৪-২০২৫ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতির দায়িত্ব পেয়েছেন ঢাকা কলেজ ইতিহাস বিভাগের মাস্টার্স ২২-২৩ সেশনের আশরাফুল ইসলাম আশিক। এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২২-২৩ সেশনের মোঃ সোহেল রানা।

সোমবার (৯ সেপ্টেম্বর) কলেজের ময়মনসিংহ জেলার সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের উপস্থিতিতে এবং উপদেষ্টা সদস্য নুরুন নাহার,লায়লা নার্গিস কামাল, শফিকুল ইসলাম,আবু সাঈদ (রাকিব) স্বাক্ষরে আগামী এক বছরের জন্য এই কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটির সভাপতি আশরাফুল ইসলাম আশিক বলেন, ‘শিক্ষা ভ্রাতিত্ব প্রগতি’ এই স্লোগানকে সামনে রেখে ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ ফোরামে ঢাকা কলেজের পথচলা শুরু হয়। আমাদের নবগঠিত কমিটির মূল উদ্দেশ্য ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ কে একটি সুন্দর ও সুসংগঠিত ছাত্র কল্যাণ ফোরাম হিসেবে গড়ে তোলা। ছাত্রকল্যাণ ফোরাম সবসময় ছাত্রদের জন্য কাজ করবে। শিক্ষার্থীরা কোন সমস্যার সম্মুখীন হলে আমরা সর্বদা তাদের পাশে থাকব এবং তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেব। তাদের স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আমরা কাজ করব।

তিনি আরো বলেন, আমাদের হাতে যে সময় আছে আমরা শিক্ষার্থীদেরকে নিয়ে বিভিন্ন বিনোদনমূলক ও শিক্ষামূলক কর্মসূচি পালন করব। রমজান মাসে আমরা প্রাক্তনদেরকে নিয়ে ইফতার পার্টির আয়োজন করব যাতে নতুন এবং পুরাতনদের মধ্যে সেতুবন্ধন তৈরি হয়। ন্যায়, সত্য ও সুন্দর পথে থেকে আপোষহীনভাবে আমাদের ছাত্র কল্যানকে সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যাব ইনশাআল্লাহ। সিনিয়র-জুনিয়রদের মধ্যে একটা সম্পর্ক তৈরী করে শিক্ষার্থীদের কল্যাণে কাজ করব। এককালীন বৃত্তি প্রদান ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনার আয়োজন করব। এ জন্য সকল শিক্ষার্থীদের সহযোগিতা কামনা করি। আমাদের ঢাকা কলেজস্থ ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ ফোরামকে ঢাকা কলেজের মডেল ছাত্রকল্যাণ ফোরামে পরিণত করব বলে আমি আশাবাদী।

উক্ত কমিটিতে সহ-সভাপতি পদে মোঃ আব্দুল আলিম,নাজমুল হক, মাহমুদুল হক হাসান,মাহবুব আলম, মোঃ শাহ আলম,সজিব হাসান,জাহাঙ্গীর আলম,আবদুস সুবাহান আশিক,কবির হাসান,মুজাহিদ আহমেদ,রোমন মিয়া,সাব্বির হোসাইন,এম এ এস হুমায়ুন কবির,রাকিবুল হাসান,সোহেল মিয়া,আজিজুল হক তুহিন যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল হক তন্নয়,সাকিবুল হাসান সজিব, মায়ান হাসান রিমন,মোছাব্বির হাসান মেহেদি,আল-হাফিজ সাকিন,শিশির আহমেদ শান্ত মো: রাসেল মাহমুদ, তাহসিন হাসান,রুবেল মিয়া কবির হোসাইন,আবিদ হাসান,আসাদুল ইসলাম নাহিদ ইমতিয়াজ সৈকত,আবু জামান, রুবেল মিয়া, উবাইদুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক পদে মো: মেহেরাব খান এবং দপ্তর সম্পাদক পদে জহিরুল ইসলাম সহ ১২১ সদস্যের কমিটি করা হয়।

উল্লেখ্য, ২০১৬ সাল থেকে ঢাকা কলেজে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাচ্ছে ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ ফোরাম ঢাকা কলেজ।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!